40 হাজার টাকা ছাড়, সস্তায় কিনুন Drone Camera, কেবল আজকের অফার

Avatar

Published on:

Drone Camera Discount Offer

এক সময় DSLR-এর প্রচুর চাহিদা ছিল। কিন্তু বর্তমান সময়ে ড্রোন ক্যামেরা (Drone Camera) দিয়ে ভিডিও রেকর্ড করা হচ্ছে। বিয়ের অনুষ্ঠান থেকে ইনস্টাগ্রাম রিল, সবধরনের ভিডিও তৈরিতে ড্রোন ক্যামেরা ব্যবহার করা হচ্ছে। তবে আমরা জানি, ড্রোন ক্যামেরা একটি নতুন প্রযুক্তি, তাই এর দাম বেশ চড়া। কিন্তু আজ আমরা আপনাকে প্রায় অর্ধেক দামে বিক্রি হওয়া এক ড্রোন ক্যামেরার সন্ধান দেব।

সস্তায় কিনুন ড্রোন ক্যামেরা

Amazon Deal of the day অফারে সস্তায় ড্রোন ক্যামেরা কেনার সুযোগ রয়েছে। এই অফারে আপনি প্রায় অর্ধেক দামে IZI FLY Drone ক্যামেরা কিনতে পারবেন। এই ড্রোন ক্যামেরার দাম ৮৯,৯৯৯ টাকা। তবে এখন এই ক্যামেরা কিনলে ৪৪ শতাংশ অর্থাৎ ৪০ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে।

এর পরে ড্রোনটির দাম কমে দাঁড়াবে ৪৯,৯৯৯ টাকা। এছাড়া ড্রোনটি ২,২৫১ টাকা ইএমআই অপশনে কেনা যাবে। এই ড্রোন কেনার ক্ষেত্রে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এছাড়াও, ৭ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা পাওয়া যায়।তবে মনে রাখবেন অফারটি আজ রাত ১২টায় শেষ হবে।

স্পেসিফিকেশন

IZI FLY Drone ক্যামেরায় ২০ মেগাপিক্সেল 3 অ্যাক্সিস গিম্বল উপস্থিত, যা আপনাকে 4K ভিডিও রেকর্ড করতে দেবে। এটি সনির ক্যামেরা সেন্সর। ক্যামেরাটি 4K আল্ট্রা এইচডি ভিডিও ইমেজ এবং ৩৮৪০ x ২১৬০ পিক্সেল ফুল এইচডি ভিডিও সাপোর্ট সহ এসেছে। এতে রয়েছে ৪এক্স ডিজিটাল জুম। এই ড্রোনের সাহায্যে ৫ কিলোমিটার দূরত্বের বস্তু ক্যাপচার করা যায়।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ক্যামেরায় ৩১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৫ মিনিট ব্যাকআপ দেবে। এর ওজন ৫২৫ গ্রাম। এটিতে ১০ টিরও বেশি ফ্লাইট মোড রয়েছে।

সঙ্গে থাকুন ➥