ভারতে আসছে CFMoto 300SR মোটরবাইক, সম্ভাব্য দাম জেনে নিন

Avatar

Published on:

অক্টোবর-ডিসেম্বর মাসের মধ্যেই ভারতে লঞ্চ হচ্ছে CFMoto 300SR (SR-এর অর্থ Sport Racing) মোটরবাইক। Bikedekho-র একটি প্রতিবেদন থেকে এমনটাই জানা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, CFMoto India-র সিইও Vamsi Krishna চলতি বছরের ফেস্টিভ সিজনে 300SR মোটরবাইক লঞ্চের পরিকল্পনার কথা জানিয়েছেন। তিনি আরও বলেছেন, বাইকটির দাম কত হবে সেই স্ট্রাটেজির ওপর কোম্পানি বর্তমানে কাজ করছে।

গত মাসে CFMoto 300SR-এর 2021 ভার্সন ফিলিপাইনে লঞ্চ করেছিল। তখন থেকেই অবশ্য বাইকটি ভারতে আসবে বলে জল্পনা শুরু হয়েছিল। 300SR মোটরবাইকটি ২৯২.৪ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড, ইঞ্জিনে চলে। এটি সর্বোচ্চ ৩৪ এইচপি শক্তি এবং ২০.৫ এনএম পর্যন্ত টর্ক জেনারেট করতে সক্ষম। বাইকটিতে ৬-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে।

রাইডারের সুরক্ষা সুনিশ্চিত করার জন্য এর দু’চাকাতেই সিঙ্গেল ডিস্ক ব্রেক রয়েছে। স্কিডিং এড়ানোর জন্য এতে জার্মান সংস্থা কন্টিনেন্টাল ওজি (Continental AG)-র তৈরি ডুয়াল চ্যানেল এবিএস ব্যবহার করা হয়েছে। বাইকটির সামনের অংশে ইউএসডি (আপসাইড ডাউন) ফর্ক এবং পিছনে মনোশক সাসপেনশন আছে।

প্রসঙ্গত, 300SR বাইকটি CFMotor 300NK-র ফেয়ার্ড ভার্সন হিসেবে পরিচিত। অতি সম্প্রতি CFMoto BS6 অবতারে ভারতে 300NK লঞ্চ করেছে। ভারতে 300SR বাইকটির দাম 300NK-র তুলনায় প্রায় ২০,০০০ টাকা বেশী হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥