650MT BS6 সহ ভারতে শুরু হল CFMoto-র একাধিক বাইকের বুকিং

Avatar

Published on:

ভারতে এখনও লঞ্চ না করলেও চাইনিজ টু-হুইলার ব্র্যান্ড, CFMoto বেশ কয়েকটি মোটরসাইকেলের বুকিং এদেশে চালু করে দিয়েছে। তালিকায় অর্ন্তভুক্ত থাকা মডেলগুলির মধ্যে অবশ্যই 650MT স্পোর্টস অ্যাডভেঞ্চার ট্যুরারের কথা প্রথমেই বলতে হয়। এছাড়াও, 300NK, 650NK, 650 GT BS6 ভার্সনের অগ্রিম বুকিং ভারতে সিএফ মোটোর ওয়েবসাইটে গিয়ে করা যাচ্ছে। 650MT বাইকটির অফিসিয়াল লঞ্চ নিয়ে খুব তাড়াতাড়িই কোম্পানির তরফে ঘোষণা আসবে বলে আমরা আশা করছি।

স্টাইলের নিরিখে আপকামিং স্পোর্টস অ্যাডভেঞ্চার ট্যুরার বাইক, CFMoto 650MT, তার পূবর্বতী BS4 মডেলের মতোই হবে বলে আমাদের অনুমান। এতএব, এতে ভার্টিকালি স্ট্যাকড টুইন পড হেডলাইন, লম্বা উইন্ডস্ক্রিন, আপরাইট এরগোনমিকস, স্টেপ-আপ স্যাডেল, এবং কমপ্যাক্ট এগজস্ট ক্যানিস্টার থাকবে।

স্টাইলের মতো বাইকটির হার্ডওয়ার সেটআপও অপরিবর্তিত থাকবে। সিএফ মোটো ৬৫০এমটি বাইকের সামনে ইউএসডি বা আপসাইড ডাউন ফোর্কস এবং পিছনে মনোশক সাসপেনশন থাকবে। ব্রেকিংয়ের জন্য বাইকটি টুইন ফ্রন্ট ডিস্ক ব্রেক ও সিঙ্গল রিয়ার ডিস্ক ব্রেক সহ আসবে।

স্টাইল ও হার্ডওয়্যার একই থাকলেও, বিএস-৬ মাপকাঠি মেনে ইঞ্জিন আপডেট করার জন্য এর মেকানিক্যাল স্পেসিফিকেশনে পরিবর্তন দেখা যাবে। নতুন ভার্সনে পুরনো মডেলের তুলনায় পাওয়ার এবং টর্কের পরিমাণে কতটা হেরফের হয়, সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥