ফুল চার্জে চলবে ৪০ ঘন্টা, কম দামে Dizo Buds P ইয়ারফোন বাজারে এল

Avatar

Published on:

ভারতীয় বাজারে পা রাখল রিয়েলমির টেক লাইফ পার্টনার Dizo ব্যান্ডের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারফোন Dizo Buds P। স্টেম লাইক ডিজাইনের এই ইয়ারফোনে রয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং এনভারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার। সংস্থার মতে, একবার চার্জে এটি একটানা ৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Dizo Buds P ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Dizo Buds P ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো বাডস পি ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাবে ১,২৯৯ টাকায়। আগামী ৫ জুলাই থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে নতুন এই ইয়ারফোনটি। ডায়নামো ব্ল্যাক, মার্বেল হোয়াইট এবং সেডি ব্লু কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হয়েছে নতুন বাডস পি ইয়ারফোন।

Dizo Buds P ইয়ারফোনের স্পেসিফিকেশন

ডিজো বাডস পি ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি অ্যাপল এয়ারপডস-এর মতো স্টেম লাইক ডিজাইনের সাথে এসেছে। তবে এর চার্জিং কেসটি ডিম্বাকৃতির। তাছাড়া এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং এর ওজন ৩.৫ গ্রাম। উপরন্তু জল থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং প্রাপ্ত।

অন্যদিকে, নয়া ইয়ারফোনে টাচ কন্ট্রোল টেকনোলজি উপলব্ধ। এছাড়াও রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং গেমিং মোডে এটি ৮৮ এমএস লো ল্যাটেন্সি সাপোর্ট করবে। আবার রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে ইয়ারফোনটিকে চালনা করা সম্ভব। এখানে জানিয়ে রাখি, দ্রুত সংযোগের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ ভার্শন।

এবার আসা যাক Dizo Buds P ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। এর প্রতিটি ইয়ারবাডে দেওয়া হয়েছে ৪০ এমএএইচ ব্যাটারি, যা একবার পুরোপুরি চার্জে ৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। আবার এর চার্জিং কেসে ৪৮০ এমএএইচ ব্যাটারি থাকার দরুন কেস সমেত এটি ৪০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি ইউএসবি টাইপ সি পোর্টার মাধ্যমে ইয়ারফোনটিকে চার্জ দেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥