Earn Cash Online: একদিনে আয় করুন ২৫০০ টাকা, অ্যামাজন দিচ্ছে সুবর্ণ সুযোগ

Avatar

Published on:

Earn Cash Money Online by Amazon

Earn Cash Online: আপনি কি অনলাইনে টাকা আয় করতে চাইছেন? তাহলে আপনার গন্তব্য হওয়া উচিত Amazon। কেন? আসলে এই মুহূর্তে ই-কমার্স সাইটটিতে চলছে Amazon Great Indian Festival সেল। পাশাপাশি Amazon এমন একটি ইভেন্ট চালাচ্ছে, যেখানে জয়লাভ করে পুরো ২,৫০০ টাকা পুরষ্কার হিসেবে পাওয়া যেতে পারে। আজ্ঞে হ্যাঁ! এই ই-কমার্স প্ল্যাটফর্মটিতে ২৪ ঘন্টার অনলাইন গেম শো ‘Daily QuizTime’ প্রতিদিনের মতই লাইভ হয়েছে, আর আগ্রহীরা এতে অংশগ্রহণ করে পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিলেই ২,৫০০ টাকা Amazon Pay ব্যালেন্সে পুরষ্কার হিসেবে পেতে পারেন। মনে রাখবেন, এই পুরষ্কার অ্যামাউন্টটি জেতার সুযোগ কেবলমাত্র আজই কাজে লাগানো যাবে; কারণ আগামীকাল গেমটির নতুন সংস্করণ উপলব্ধ হবে এবং তাতে পুরষ্কারের মান পরিবর্তিত হবে।

কীভাবে Amazon-এর কাছ থেকে ২,৫০০ টাকা জিতে নেবেন?

শুরুতেই বলেছি যে, অ্যামাজনের ডেইলি কুইজে পুরষ্কার জিতে নিতে আপনাদের মোট পাঁচ-পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। সেক্ষেত্রে জানিয়ে রাখি, এই সমস্ত প্রশ্নগুলি জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত হবে। আগ্রহীদের গেমটি খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপ খুলে যেতে হবে ‘ফানজোন’ (Funzone) সেকশনে। এখানে একটু স্ক্রল করলেই ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখা যাবে। আপনারা চাইলে সার্চ বারের মাধ্যমে গেমটি অনুসন্ধান করতে পারবেন। যাইহোক, উল্লিখিত ব্যানারে ক্লিক করলেই একটি ‘স্টার্ট’ (Start) বাটন মিলবে, এটিই গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ দেবে।

উল্লেখ্য, এই গেমে প্রতিটি প্রশ্নের উত্তর হিসেবে চারটি অপশন থাকবে, যার মধ্যে থেকে অংশগ্রহণকারীদের সঠিক উত্তর বেছে নিতে হবে। তবে সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই যে গেমের পুরষ্কারের অর্থ পাওয়া যাবে তা নয়। এক্ষেত্রে সঠিক উত্তরদাতারা লাকি ড্রয়ে পৌঁছে যাবেন, যার মধ্যে থেকে সংস্থা বিজয়ীর নাম ঘোষণা করবে আগামীকাল। নীচে আমরা আজকের গেমের অর্থাৎ ২,৫০০ টাকা পুরষ্কারের প্রশ্ন ও তাদের উত্তর পেশ করছি, যার থেকে আপনারা সহজেই লাকি ড্রয়ে পৌঁছে যাবেন।

Amazon Daily QuizTime গেমের আজকের প্রশ্নোত্তর

১. Leandro Trossard recently scored a hat-trick in a Premier League game against which club, in a match that ended 3-3?

উত্তর: Liverpool

২. Who would be seen returning in the character of Neytiri in the movie Avatar 2?

উত্তর: Zoe Saldana

৩. The airport in which city was recently renamed after Bhagat Singh?

উত্তর: Chandigarh

৪. This statue represents which famous explorer? (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Christopher Colombus

৫. This is the flag of which US state? (গেমে একটি ছবি প্রদর্শিত হবে)

উত্তর: Texas

সঙ্গে থাকুন ➥