Fire Boltt Ring 2: পকেট থেকে না বার করেই হবে ফোন, দীর্ঘ ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল নয়া স্মার্টওয়াচ

Avatar

Published on:

জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড Fire-Boltt সম্প্রতি ভারতীয় গ্রাহকদের জন্য Fire Boltt Ring 2 নামের একটি সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করলো৷ ফিচারের কথা বললে, আর পাঁচটা সাধারণ স্মার্টওয়াচের ন্যায় এতেও হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন বা SpO2 লেভেল ডিটেকশন বা নোটিফিকেশন অ্যালার্টের মতো সুযোগ-সুবিধা পাওয়া যাবে। তবে এই স্মার্ট ঘড়িটির বিশেষত্ব হল, ইউজাররা পকেট থেকে মোবাইল বের না করেই ব্লুটুথ কানেকশনের মাধ্যমে ফোন রিসিভ এবং একই সাথে ভয়েস কল করতে পারবেন। এক কথায়, হ্যান্ডস-ফ্রি মোডে ব্লুটুথ কলিংয়ের সুবিধা উপলব্ধ করা হয়েছে এই নয়া ওয়্যারেবলে। এতো অ্যাডভান্স ফিচার দেখে আপনারা যদি এই নবাগত স্মার্টওয়াচটির দাম নিয়ে চিন্তা করেন, তবে জানিয়ে দিই যে Fire-Boltt এর এই স্মার্টওয়াচের দাম ৪,৫০০ টাকারও কম রাখা হয়েছে। ফলে, দাম ও ফিচারের নিরিখে, মডেলটি বাজারে বিদ্যমান Redmi Watch 2 Lite এবং Amazfit Bip U Pro স্মার্টওয়াচকে জবরদস্ত টক্কর দেবে বলেই মনে হচ্ছে। যাইহোক, চলুন তাহলে এবার সদ্য আগত Fire-Boltt Ring 2 স্মার্টওয়াচের দাম, সেল তারিখ এবং যাবতীয় ফিচার সম্পর্কে বিশদে জেনে নিই…

Fire-Boltt Ring 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফায়ার বোল্ট রিং ২ স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির বর্গাকৃতির ডিসপ্লে ডায়াল, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। ক্লাউড-ভিত্তিক এই ওয়্যারেবলে একাধিক ওয়াচ ফেস উপলব্ধ। ফলে ইউজাররা তাদের পছন্দ মতো ঘড়ির ডায়াল পিকচার কাস্টমাইজ করতে পারবেন। বিশেষত্বের কথা বললে, এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার উপস্থিত। এই ফিচারের ব্যবহার করে সরাসরি ওয়্যারেবলটির মাধ্যমেই ভয়েস কল রিসিভ করতে এবং যেকোনো ব্যক্তিকে ফোন করা যাবে। এক্ষেত্রে, স্মার্টওয়াচের কল হিস্ট্রি, ফাস্ট ডায়াল প্যাড এবং সেভ কন্টাক্টসের মতো ফিচার পেয়ে যাবেন আপনারা।

হেলথ ফিচারের কথা বললে, এই মডেলে হার্ট রেট ট্র্যাকার, ব্লাড অক্সিজেন লেভেল (SpO2) ডিটেকশন এবং স্লীপ মনিটরিংয়ের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, এই লেটেস্ট স্মার্টওয়াচ ৩০টি স্পোর্টস মোড অফার করে। পাশাপাশি, স্মার্ট নোটিফিকেশন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্টও পাওয়া যাবে। পরিশেষে, সংস্থার দাবি অনুসারে, Fire Boltt Ring 2 একক চার্জে দীর্ঘ এক সপ্তাহের ব্যাটারি লাইফ অফার করবে।

Fire Boltt Ring 2 স্মার্টওয়াচ দাম ও লভ্যতা

এই লেটেস্ট ফায়ার বোল্ট স্মার্টওয়াচকে ভারতে ৪,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। Fire Boltt Ring 2 স্মার্টওয়াচকে আগামী ৬ই এপ্রিল থেকে ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ করা হবে।

সঙ্গে থাকুন ➥