জল-ধুলোতে নষ্ট হবে না, Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচ একাধিক স্পোর্টস মোড সহ লঞ্চ হল

Avatar

Published on:

ভারতীয় বাজারে পা রাখল Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারের সাথে আসা এই ঘড়িটিতে রয়েছে ২৫টি স্পোর্টস মোড ও একাধিক হেলথ ফিচার। তদুপরি এতে দেওয়া হয়েছে ১.৭৫ ইঞ্চি ডিসপ্লে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট রিং প্রো স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। আগামী ১৬ জুন থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে কিনতে পাওয়া যাবে এই ঘড়িটি। ব্ল্যাক, রেড, ব্লু, গ্রীন এবং হোয়াইট – এই পাঁচটি কালার অপশনে ক্রেতাদের কাছে এসেছে নতুন এই স্মার্টওয়াচ। উপরন্তু এর সাথে পাওয়া যাবে এক বছরের ওয়্যারেন্টি।

Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট রিং প্রো স্মার্টওয়াচ ১.৭৫ ইঞ্চি ফুল টাচ ডিসপ্লের সাথে এসেছে। যার রেজোলিউশন ৩২০X ৩৮৫ পিক্সেল। ব্যবহারকারীরা এতে একগুচ্ছ ক্লাউড বেসড ওয়াচফেস পাবেন। তাছাড়া ব্লুটুথ কলিংয়ের জন্য এতে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ।
অন্যদিকে, নতুন এই স্মার্টওয়াচে রয়েছে ২৫টি স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে হাইকিং, ব্যাডমিন্টন, বাস্কেটবল, ফুটবল, সাইক্লিং, রানিং এবং ওয়াকিং। এমনকি ঘড়িটিতে অ্যাক্সেলেরোমিটার, ব্যারোমিটার এবং লাইট সেন্সর উপস্থিত।

তদুপরি ফায়ার বোল্ট রিং প্রো স্মার্টওয়াচে পাওয়া যাবে হার্ট রেট ট্র্যাকার, স্লিপ ট্র্যাকার এবং ব্লাডে অক্সিজেন লেভেল পরিমাপের জন্য SpO2 মনিটর। তাছাড়া মেডিটেটিভ ব্রিদিংয়ের জন্য এতে একটি উন্নততর ব্রিদিং মোড উপস্থিত। সাথে পাওয়া যাবে ফিমেল হেলথ ট্রাকিংয়ের সুবিধা।

উপরন্তু ঘড়িটি ব্লুটুথ কানেক্টিভিটির সাথে এসেছে, যা অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এছাড়াও এতে রয়েছে স্টপওয়াচ, অ্যালার্ম, নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, সিডেন্টারি রিমাইন্ডার, ফ্লাসলাইট এবং ক্লক।

সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে Fire-Boltt Ring Pro স্মার্টওয়াচ IP68 রেটিং প্রাপ্ত । যদিও এর ব্যাটারি সম্পর্কে এখনও কোনো তথ্য জানা যায়নি। পরিশেষে জানিয়ে রাখি, ঘড়িটিতে ইনবিল্ট ফ্ল্যাপি বার্ড এবং ১০৪৮ এর মত অফলাইন গেম বর্তমান।

সঙ্গে থাকুন ➥