Flipkart Big Bachat Dhamaal: সেলে মিলছে ৪৫% ছাড়, iFFALCON-এর এই স্মার্টটিভি কিনুন অর্ধেক দামে

Avatar

Published on:

আজ ১লা জুলাই থেকে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Flipkart (ফ্লিপকার্ট)-এ ‘Big Bachat Dhamaal’ (বিগ বাচত ধামাল) সেল লাইভ হয়েছে, যা চলবে ৩রা জুলাই পর্যন্ত। এক্ষেত্রে অন্যান্য সেলের মতই এই তিনদিনে ফ্রি ডেলিভারি, ডিসকাউন্ট এবং ইজি রিটার্নের মত বিভিন্ন অফার পাওয়া যাবে। এছাড়াও প্রায় প্রতিটি ডিভাইসই সেলে কম দামে উপলব্ধ হবে। তবে আজ আপনি যদি এই মুহূর্তে স্মার্টটিভি কিনতে চান, তাহলে ‘Big Bachat Dhamaal’ সেল আপনার এই আশা পূরণ করবে দারুণ সস্তায়। আসলে এখন Flipkart-এ iFFALCON (আইফ্যালকন) স্মার্টটিভিতে দারুণ ছাড় মিলছে। ফলে আগ্রহীরা নির্বাচিত মডেল প্রায় অর্ধেক দামে কেনার সুযোগ পাবেন। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Flipkart সেলে iFFALCON টিভির ওপর অফার

এক্ষেত্রে ক্রেতারা iFFALCON 108 cm (43 inch) Ultra HD (4K) LED টিভি মডেল কিনলে উক্ত অফারের সুবিধা পাবেন। এই স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম এমনিতে ৪৭,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টে এখন এটি ৪৫% ফ্ল্যাট ডিসকাউন্টসহ তালিকাভুক্ত হয়েছে। ফলে টিভিটি ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

এছাড়া আপনি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে টিভি মডেলটি কিনলে এই দাম আরও কম হতে পারে। কারণ এতে, ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। তাছাড়া চাইলে এটি ইএমআই বা কিস্তিতেও কেনা যাবে।

iFFALCON 108 cm (43 inch) Ultra HD (4K) LED টিভির ফিচার

এই আইফ্যালকন টিভির স্ক্রিন সাইজ ৪৩ ইঞ্চি এবং এটি আল্ট্রা এইচডি (4K) সাপোর্টসহ আসে। এর রেজোলিউশন ও রিফ্রেশ রেট হল যথাক্রমে ৩৮৪০×২১৬০ পিক্সেল ও ৬০ হার্টজ। হার্ডওয়্যার ফ্রন্টে এতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ বিদ্যমান হবে। সাথে থাকবে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ইন-বিল্ট ক্রোমকাস্ট অপশন। বলে রাখি, এই টিভির সাউন্ড আউটপুট ২৪ ওয়াট। আর এতে Netflix, Disney+Hotstar, Prime, SonyLiv, AltBalaji, Zee5 এবং YouTube অ্যাক্সেস করা যাবে।

সঙ্গে থাকুন ➥