শুরু হল Flipkart Big Saving Days Sale, বাম্পার ছাড়ে কিনে নিন iphone SE, Pixel 4A, Motorola Edge 20

Avatar

Published on:

Flipkart Big Savings Day sale: গত শুক্রবার অর্থাৎ ১১ই মার্চ Flipkart তাদের প্লাস-মেম্বারদের জন্য ‘Big Savings Day’ সেলের ঘোষণা করেছিল। সদ্য ঘোষিত সেলটি আগামী ১৬ই মার্চ পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে, স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন অ্যাক্সেসরিজ সহ অন্যান্য সেগমেন্ট অধীনস্ত প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার দেওয়া হবে। তবে, অফারের তালিকায় বহুবিধ প্রোডাক্ট সামিল থাকলেও, আজ আমরা শুধুমাত্র স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গেই আলোচনা করবো। এই সেলে Apple, Samsung, Realme সহ একাধিক নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনকে তুলনায় কম দামে কেনা যাবে। তাহলে চলুন Flipkart আয়োজিত ‘Big Savings Day’ সেলে কোন কোন স্মার্টফোনের সাথে কত শতাংশ ছাড় দেওয়া হবে তা জেনে নেওয়া যাক।

Flipkart নিয়ে এলো Big Savings Day sale, দেখে নিন অফারের তালিকা

বিগ সেভিং ডেজ সেলে ডিসকাউন্টের পাশাপাশি ফ্লিপকার্ট নির্বাচিত কয়েকটি প্রোডাক্টকে ব্যাঙ্ক অফারের সাথে বিক্রি করার কথা ঘোষণা করেছে। এক্ষেত্রে, SBI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পেমেন্টের সময়ে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার যেসকল ক্রেতারা কিস্তিতে পেমেন্ট করতে চান, তাদের জন্য ইএমআই অপশনও উপলব্ধ থাকছে। নিচে এরূপ অফার ও ডিসকাউন্টের সাথে এনলিস্টেড সেরা ৫টি স্মার্টফোনের দাম ও ফিচার সম্পর্কে আলোচনা করা হল:

Flipkart Big Savings Day sale স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

Apple iPhone SE 2020: অ্যাপল সম্প্রতি iPhone SE ফোনের ২০২২ এডিশন লঞ্চ করেছে। এরপরেই নবাগত ফোনটির পূর্বসূরি অর্থাৎ আইফোন এসই ২০২০ -এর সাথে নানাবিধ ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। যেমন, ফ্লিপকার্ট আয়োজিত এই সেল থেকে, ৪৪,৯৯৯ টাকা দামের উক্ত ফোনটিকে মাত্র ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে, ক্রেতারা যদি ট্রেডিং-ইন স্কিমের অধীনে পুরোনো মোবাইলের পরিবর্তে এই আইফোনটিকে কেনেন, তবে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করবে অ্যাপল। তবে আগেই জানিয়ে দিই, পুরোনো ফোনের অবস্থার ভিত্তিতে সেটির মূল্য নির্ধারণ করা হবে। যাইহোক, আপনি যদি নিজের পুরোনো ফোনের পরিবর্তে নূন্যতম ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু পেতে সক্ষম হন, তাহলে আইফোন এসই ২০২০ -কে অতিব সস্তায় অর্থাৎ মাত্র ১৯,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। ফিচারের কথা বললে, মেটাল বডির সাথে আসা এই আইফোনে ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ডলবি ভিশন ও এইচডিআর ১০ প্লেব্যাক সাপোর্ট করবে। দ্রুত কাজ করার জন্য এতে হেপটিক টাচ টেকনোলজি উপলব্ধ। এটি এ১৩ বায়োনিক প্রসেসর সহ এসেছে এবং এতে ৩ জিবি র‌্যাম পাওয়া যাবে। ফোনটি আইওএস ১৩ অপারেটিং সিস্টেমে চলে। এতে ১,৮২১ এমএএইচ ক্যাপাসিটির বিল্ট ইন ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Google Pixel 4a: গুগল পিক্সেল ৬ -এর যুগে অনেকেই হয়তো পিক্সেল ৪এ ফোনটি ব্যবহার করতে চাইবেন না। কিন্তু লেটেস্ট মডেলটির তুলনায় অনেক কম দামে এখন পূর্বসূরিটিকে পকেটস্থ করা যাবে। অফারের কথা বললে, গুগল পিক্সেল ৪এ স্মার্টফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। এটিকে ফ্লিপকার্টে এখন ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এছাড়া, আপনারা যদি SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এটিকে খরিদ করেন, তবে আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। ফিচার হিসাবে, গুগল পিক্সেল ৪এ ফোনে ৫.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ১২.২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৩,১৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বিদ্যমান।

Motorola Edge 20 Pro: ফ্লিপকার্টে চলমান সেলে, মোটোরোলা এজ ২০ প্রো স্মার্টফোনকে ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৩২,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। যেখানে কিনা এটির রিটেল মূল্য ৩৬,৯৯৯ টাকা। আর উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে এই মডেলটিকে ৩২,২৪৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। এবার ফিচারের প্রসঙ্গে আসা যাক। মোটোরোলা এজ ২০ প্রো ফোনে কর্নি গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) আল্ট্রা ওয়াইড OLED ডিসপ্লে আছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে এড্রনো ৬৫০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক মাই ইউএক্স কাস্টম স্কিনে চলবে। এই ডিভাইসে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য মোটোরোলা এজ ২০ প্রো ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সঙ্গে ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Motorola Edge 20: ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে, মোটোরোলা এজ ২০ স্মার্টফোনকে ২৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ফোনটিকে ২৫,২৪৯ টাকায় পকেটস্থ করা যাবে। জানিয়ে রাখি, এটির আসল দাম ২৯,৯৯৯ টাকা। ফিচারের কথা বললে, মোটোরোলার এই ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। এটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত। এই স্মার্টফোনের পিছনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আর, সেলফি ও ভিডিও কলিং এর জন্য ডিভাইসের সামনে থাকছে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর। এতে, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সঙ্গে থাকুন ➥