বিছানা ঠান্ডা করবে এই মশারি সদৃশ AC! গরমের অস্বস্তি থেকে বাঁচতে কিনে ফেলুন, দাম ২০,০০০ টাকা

Avatar

Published on:

দেখতে দেখতে বাংলা ক্যালেন্ডারের পাতায় হাজির হয়েছে জ্যৈষ্ঠ মাস, এদিকে গ্রীষ্মের দাবদাহে জেরবার হচ্ছেন সাধারণ মানুষ! এই মুহূর্তে বাড়ির বাইরে বেরোলে তো গলদঘর্ম অবস্থা হচ্ছেই, আবার বাড়ির বিছানায় থেকেও স্বস্তি মিলছে না। আসলে অত্যধিক উষ্ণতার কারণে এখন আরামের বিছানাও গরম হয়ে যাচ্ছে, ফলে তাতে শুয়ে বসে শান্তি পাওয়ার জো থাকছে না। সেক্ষেত্রে পাঠকদের মধ্যে কেউ যদি বিছানা ঠান্ডা করার উপায় খোঁজেন, তবে তাদের চাহিদা পূরণ করবে আমাদের আজকের এই প্রতিবেদন। ভাবছেন কীভাবে? তাহলে বলি, বাজারে বর্তমানে এমন একটি এয়ার কন্ডিশনার উপলব্ধ যা মিনিটের মধ্যে পুরো বিছানা ঠান্ডা করে দিতে পারে। সবচেয়ে মজার ব্যাপার হল যে, এই এসি (AC) ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বিভ্রাটের পরেও শীতলতা প্রদান করতে সক্ষম। আসুন এখন এই এয়ার কন্ডিশনারের কার্যকারিতা এবং দাম সম্পর্কে জেনে নিই।

চোখের পলকে বিছানা ঠান্ডা করবে এই এসি

আদতে আমরা যে পণ্যটির কথা বলছি তা হল একটি পোর্টেবল এয়ার কন্ডিশনার। শীতল তাপমাত্রা পেতে এই এসিকে একটি স্ট্যান্ডে মাউন্ট করা হয় এবং এটি মশারির মত বিশেষ কভার আকারে আসে। আর একবার আপনি এয়ার কন্ডিশনার চালু করলে, খুব তাড়াতাড়ি প্রচণ্ড ঠান্ডা হাওয়া বিছানার চারপাশে লক হয়ে যায়।

টুপিক ডাবল বেড এয়ার কন্ডিশনার (Tupik Double Bed Air Conditioner) নামের এই প্রোডাক্টটি খুব সহজে অনলাইনে কেনা যাবে। এর ওজন মাত্র ১৩ কেজি, যা বিছানার পিছনে স্ট্যান্ডে তাঁবুর মত লাগানো যেতে পারে।

বেড এয়ার কন্ডিশনারের দাম

আলোচ্য এয়ার কন্ডিশনারটি খুবই সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। আগ্রহীরা এটি মাত্র ২০,০০০ টাকায় সংস্থার ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥