আসন্ন Google Pixel 6 সিরিজের দাম কত হবে, কোন রঙেই বা পাওয়া যাবে, জেনে নিন

Avatar

Published on:

১৯ অক্টোবর অফিসিয়াল ভাবে লঞ্চ করা হবে, আর বাজারে ছাড়া হবে ২৮ অক্টোবর। Google Pixel 6 ও Pixel 6 Pro (গুগল পিক্সেল ৬ ও গুগল পিক্সেল ৬ প্রো)-র আত্মপ্রকাশের দিন ও লভ্যতার বিষয়ে এমনই তথ্য সামনে আসছে। ইতিমধ্যেই এই দুই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনও জানা গেছে। তবে এখন ইউরোপের বাজারে Google Pixel 6 সিরিজের দাম কত হবে, একটি ইউটিউব চ্যানেল থেকে তা ফাঁস করা হয়েছে।

This is Tech Today ইউটিউব চ্যানেলের ব্র্যান্ডন লি একটি ছবি প্রকাশ করেছেন। তাঁর দাবি, ইউরোপের এক টেলি সংস্থার কর্মচারী তাঁকে সেটি পাঠিয়েছেন। ছবিতে কোডনামের সাথে Oriole ও Raven বলে দু’টি গুগল ডিভাইসের নাম লেখা। উল্লেখ্য, এর আগে প্রকাশিত রিপোর্ট অনুসারে, Pixel 6-এর কোডনাম Oriole ও Pixel 6 Pro-র কোডনাম Raven।

ছবিটিতে Google Oriole (Pixel 6)-এর পাশে লেখা ৫৪৮ ইউরো (প্রায় ৪৭,১২২ টাকা) ও ৬৪৯ ইউরো (প্রায় ৫৫,৮০৭ টাকা), যা এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম বলে মনে করা হচ্ছে। অন্য দিকে, Google Raven (Pixel 6 Pro)-এর পাশে ৮৯৯ ইউরো (প্রায় ৭৭,৩০৪ টাকা) দাম দেওয়া। ভিডিওটি সামনে আসার পর গুগল সম্পর্কিত খবর প্রকাশের জন্য জনপ্রিয় 9to5google জানিয়েছে, তারা ইউরোপের অন্য একটি সূত্র থেকে দামগুলির সত্যতা নিশ্চিত করতে পেরেছেন।

উল্লেখ্য, Pixel 6 Pro মোট তিনটি মেমরি অপশনে আসতে পারে বলে শোনা যাচ্ছে – ১২ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ। সে ক্ষেত্রে বেস মডেলের দাম ৮৯৯ হলে, বাকি ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ৯৯৯ ইউরো (প্রায় ৮৫,৯০৩ টাকা) ও ১,০৯৯ ইউরো (প্রায় ৯৪,৫০২ টাকা) হবে বলে ধরে নেওয়া যায়। এছাড়া আরও জানা গিয়েছে যে, লাল, সাদা, কালো, সিলভার, এবং গোল্ড কালারে পাওয়া যাবে Google Pixel 6 সিরিজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥