Honor 70 গ্লোবাল এডিশনের দাম ফাঁস, পাওয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ

Avatar

Published on:

honor-70-global-edition-price-Storage-configurations-leak-before-launch

গত মে মাসে অনর তাদের Honor 70 সিরিজটি বাজারে লঞ্চ করেছে। এই সিরিজের অধীনে Honor 70, Honor 70 Pro এবং Honor 70 Pro+ মডেল তিনটি বাজারে পা রেখেছে। আর এখন একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, কোম্পানি আগামী ২ সেপ্টেম্বর Honor 70 হ্যান্ডসেটটি বিশ্ব বাজারে লঞ্চ করবে। এই ডিভাইসটিকে ইতিমধ্যেই ফ্রান্স, স্পেন এবং যুক্তরাজ্যের অনর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। তবে, 70 Pro এবং 70 Pro+ মডেল দুটি চীনের বাইরের বাজারে লঞ্চ না হওয়ার সম্ভাবনাই বেশি। উল্লেখিত রিপোর্টে, Honor 70-এর গ্লোবাল ভ্যারিয়েন্টের স্টোরেজ, কালার অপশন এবং দাম শেয়ার করা হয়েছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Honor 70-এর মেমরি কনফিগারেশন, রঙের বিকল্প এবং মূল্য

অ্যাপুয়ালস (Appuals)-এর সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, বিশ্ববাজারে অনর ৭০ মডেলটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি মেমরি কনফিগারেশনে উপলব্ধ হবে। এই মডেলগুলির দাম হবে যথাক্রমে ৫৪৯ ইউরো (প্রায় ৪৪,৫০০ টাকা) এবং ৫৯৯ ইউরো (প্রায় ৪৮,৫৫০ টাকা)। ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক, এমারেল্ড গ্রীন এবং ক্রিস্টাল সিলভারের মতো কালার অপশনগুলিতে বেছে নেওয়া যাবে।

অনর ৭০-এর স্পেসিফিকেশন (Honor 70 Specifications)

অনর ৭০-এ কার্ভড এজ সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। নিরাপত্তার জন্য, এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।
অনর ৭০ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট দ্বারা চালিত। এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ইউআই ৬.১ (Magic UI 6.1) কাস্টম স্কিনে রান করে। অনর ৭০-এর গ্লোবাল সংস্করণটি গুগল অ্যাপস এবং গুগলের পরিষেবাগুলির সাথে আসবে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরার ক্ষেত্রে, Honor 70-এর রিয়ার প্যানেলে ৫৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮০০ প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ-সেন্সিং লেন্স দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor 70 ৪,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥