চোখের নিমেষে চার্জ হবে ফোন, Honor 70 সিরিজ 100W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

Avatar

Published on:

Vivo S15 সিরিজ, এবং আপকামিং Oppo Reno 8 ও Redmi Note 11T সিরিজকে টেক্কা দিতে আগামী ৩০ মে আত্মপ্রকাশ করছে Honor 70 লাইনআপ। রিপোর্ট অনুযায়ী, এই সিরিজে Honor 70, Honor 70 Pro, ও Honor 70 Pro+ নামে তিনটি হ্যান্ডসেট লঞ্চ হবে। বেস ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনগুলি ইতিমধ্যেই সামনে এসেছে। এবার 3C অথোরিটির লিস্টিংয়ের সৌজন্যে Honor 70 Pro, ও Honor 70 Pro+ এর ফাস্ট চার্জিং স্পিড সম্পর্কে তথ্য উঠে এল।

অনর-এর দুই আপকামিং ফোন SDY-AN00 এবং HPB-AN00 মডেল নম্বর-সহ চীনের 3C কর্তৃপক্ষের অনুমোদন পেয়েছে। টিপস্টারের হোয়াই ল্যাবের দাবি, সেগুলি যথাক্রমে Honor 70 Pro ও Honor 70 Pro+ ব্র্যান্ডিংয়ের সাথে বাজারে আসবে। ওই সার্টিফিকেশন পোর্টালের লিস্টিং অনুযায়ী, দু’টি মডেলই 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অর্থাৎ ফোনগুলি চোখের নিমেষে চার্জ হবে।

প্রসঙ্গত, চলতি মাসে 3C পোর্টালে FNE-AN00 মডেল নম্বর সহ একটি হনর ফোনকে স্পট করা হয়েছিল। যা ৬৬ ওয়াট চার্জিংয়ের সমর্থন নিয়ে আসবে। এটিই Honor 70 বা ওই সিরিজের বেস ভ্যারিয়েন্ট হিসাবে লঞ্চ হবে বলে খবর।

Honor 70 সিরিজ স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অনর ৭০ ওলেড ডিসপ্লে এবং অনর ৭০ প্রো ও অনর ৭০ প্রো+ ওলেড এলটিপিও প্যানেলের সাথে আসবে  তিনটি ফোনেরই রেজোলিউশন হবে ফুল-এইচডি প্লাস। স্ন্যাপড্রাগন ৭ জেন ১ (Snapdragon 7 Gen 1) প্রসেসর-সহ আসবে অনর ৭০। আর হনর ৭০ প্রো ও ৭০ প্রো+ মডেলে দেওয়া হবে যথাক্রমে ডাইমেনসিটি ৮১০০ (Dimensity 8100) ও ডাইমেনসিটি ৯০০০ (Dimensity 9000) চিপসেট‌। প্রো ভ্যারিয়েন্টগুলি ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাবে।

ফটোগ্রাফির জন্য Honor 70 মডেলে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা। Honor 70 Pro মডেলের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল (প্রাইমারি) + ৫০ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ৮ মেগাপিক্সেল (টেলিফটো) ট্রিপল ক্যামেরা থাকবে। আর Honor 70 Pro+ এর ক্ষেত্রে টেলিফটো ক্যামেরা হিসেবে একটি ১২ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥