১৮ জানুয়ারি লঞ্চ হবে Honor V40 সিরিজ, তার আগেই ফাঁস স্পেসিফিকেশন

Avatar

Published on:

Honor ১২ই জানুয়ারি চীনে V40 সিরিজ লঞ্চ করছে বলে জল্পনা চললেও, সংস্থাটি এই সিরিজের লঞ্চ ডেট পিছিয়ে ১৮ই জানুয়ারি করেছে বলে এবার জানা গেল৷ সম্প্রতি একটি রিপোর্টে একদা হুয়াওয়ের সাব ব্যান্ড হিসেবে পরিচিত অনারের এই সিদ্ধান্তের কথা প্রকাশ করা হয়েছে৷ পাশাপাশি এই সিরিজের স্টান্ডার্ড মডেল, Honor V40 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন উইবোতে ফাঁস হয়েছে।

Honor V40-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

উইবোতে লিক হওয়া তথ্য অনুযায়ী, অনার ভি৪০-তে পাঞ্চ হোল ডিজাইনের ও ৮০ ডিগ্রী বক্রতা সহ ৬.৭২ ইঞ্চি OLED স্ক্রিন থাকবে। স্ক্রিনটি FHD+ (১২৩৬x২৬৭৬ পিক্সেল) রেজোলিউশন, ১.০৭ বিলিয়ন কালার, ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। ফোনের OLED প্যানেলের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এখানে ডাইমেনসিটি ১০০০+ চিপসেট ব্যবহার করা হবে। এটি ৮ জিবি LPDD4x র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি UFS 2.1 স্টোরেজের সাথে আসবে। ফোনে ৪০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং ও ৪৫ ওয়াট ওয়্যারলেস প্রযুক্তি সাপোর্ট করবে৷ এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ম্যাজিক ইউআই ৪.০ কাস্টম স্কিন থাকবে।

Honor V40-এর ক্যামেরা ডির্পাটমেন্ট সামলানোর জন্য থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনের পেছনে চারটি ক্যামেরার মধ্যে প্রাইমারি শ্যুটার হিসেবে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 লেন্স বা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরার নাম ভেসে আসছে
মেইন লেন্সের সাথে থাকবে ৮ মেগাপিক্সেলের সুপারওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার।

১৮ই জানুয়ারি অনুষ্ঠিত হতে চলা অনারের লঞ্চ ইভেন্টে, V40 সিরিজের অধীনে V40 Pro, এবং V40 Pro+ নামে আরও দুটি ফোনের ওপর থেকে পর্দা ওঠানো হতে পারে বলে চর্চা চলছে।

সঙ্গে থাকুন ➥