লঞ্চ হল Infinix Hot 10 Play এর সস্তা ভ্যারিয়েন্ট, রয়েছে 6000mAh ব্যাটারি

Avatar

Published on:

গত এপ্রিলে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 10 Play। ফোনটি সেইসময়  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছিল। তবে এখন Infinix Hot 10 Play ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। আজ ইনফিনিক্স এই নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টটি লঞ্চ করেছে। এই ফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা-কোর প্রসেসর ও এইচডি প্লাস ডিসপ্লে।

Infinix Hot 10 Play 3GB RAM ভ্যারিয়েন্টের দাম

ভারতে ইনফিনিক্স হট ১০ প্লে এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা।

প্রসঙ্গত ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটি Flipkart থেকে ৭° পার্পেল, অবসিডিয়ান ব্ল্যাক, এজিয়ান ব্লু এবং মোরান্দি গ্রীন কালারে পাওয়া যাবে।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে আছে আই কেয়ার মোড সহ ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং এসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 10 Play ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই ডেপ্থ সেন্সর রয়েছে। আবার সামনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৫৩ ঘন্টা পর্যন্ত টকটাইম দেবে।

কানেক্টিভিটি অপশনের মধ্যে Infinix Hot 10 Play ফোনে আছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥