২০ হাজার টাকার কমের Infinix Zero 5G আজ প্রথমবার কেনার সুযোগ, রয়েছে ১৩ জিবি র‌্যাম

Avatar

Published on:

Infinix Zero 5G চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। দুপুর ১২টা থেকে এই সেল শুরু হবে। Infinix Zero 5G ফোনের কথা বললে, এতে পাওয়া যাবে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে, ৩০এক্স জুম সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Zero 5G ফোনেল দাম ও সেল অফার

ইনফিনিক্স জিরো ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। লঞ্চ অফার হিসেবে, ইউপিআই মাধ্যমে পেমেন্ট করলে ৫০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে।

Infinix Zero 5G স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো ৫জি ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০ x ২,৪৬০ পিক্সেল) আইপিএস এলসিডি এলটিপিএস পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট। ইনফিনিক্স জিরো ৫জি ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি ৩.১ স্টোরেজ সহ বাজারে এসেছে। এছাড়াও, এতে ৫ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সাপোর্ট দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য Infinix Zero 5G স্মার্টফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সিস্টেম বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৩০এক্স জুম সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরও একটি সেন্সর। ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া এতে রয়েছে কোয়াড-এলইডি ফ্ল্যাশ এবং ডুয়াল ফ্রন্ট ফ্ল্যাশ।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Zero 5G ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে । সংস্থার দাবি অনুযায়ী, এই ব্যাটারিটি ২২ ঘন্টা টকটাইম এবং ২৭ দিনের স্ট্যান্ডবাই অফার করতে পারে। Infinix Zero 5G কোনটি রান করে অ্যান্ড্রয়েড ভিত্তিক এক্সওএস ১০ (XOS 10) ইউজার ইন্টারফেসে।

সঙ্গে থাকুন ➥