১৭০০ টাকা করে মাসিক কিস্তি, iPhone 12 Mini এক্সচেঞ্জ অফারের সাথে অনেক কমে কেনার সুযোগ

Avatar

Published on:

আপনি যদি দীর্ঘ সময় ধরে আইফোন কেনার পরিকল্পনা করে থাকেন এবং কোনো আইফোন মডেল মার্কেটে আসার সময় কাল আপনার জন্য ততটাও গুরুত্বপূর্ণ বিষয় না হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে আজ আমরা আইফোন সংক্রান্ত এমন একটি অফারের কথা বলব, যার সাহায্যে আগ্রহীরা বাম্পার ডিসকাউন্টে Apple iPhone 12 mini (অ্যাপল আইফোন ১২ মিনি) কিনতে পারবেন। এই অফারে প্রিমিয়াম ফোনটির দাম ৩৫,০০০ টাকারও কম পড়বে। তাহলে আসুন, জেনে নেওয়া যাক iPhone 12 mini-তে ঠিক কী অফার মিলছে।

iPhone 12 Mini-র উপর ধামাকাদার অফার

এই মুহূর্তে ফ্লিপকার্টে (Flipkart) আইফোন ১২ মিনির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দামের ওপর ৯,৯০১ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে Flipkart Axis Bank-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ২,৫০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। সাথে থাকছে ৬ মাসের ফ্রি Gaana Plus সাবস্ক্রিপশন, মাসিক ইএমআই অপশন এবং এক্সচেঞ্জ অফার।

এছাড়া ক্রেতারা ফোনটিতে ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাবেন। সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু কাজে লাগিয়ে এবং অন্যান্য অফার মিলিয়ে এই ৪৯,৯৯৯ টাকার আইফোন ১২ মিনির দাম পড়বে ৩৪,১৪৯ টাকা। আবার ফোনটির ইএমআই শুরু হচ্ছে ১,৭০৯ টাকা/মাস থেকে।

iPhone 12 Mini-এর ফিচার

এই ফোনে রয়েছে ৫.৪ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে। আইফোনটি কোম্পানির A14 Bionic চিপসেটের সাথে এসেছে, এছাড়া এতে রয়েছে নেক্সট জেনারেশন নিউরাল ইঞ্জিন প্রসেসর। ফটোগ্রাফির জন্য এই ফোনে পাওয়া যাবে ১২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। উপরন্তু এটি IP68 জল প্রতিরোধী রেটিং অফার করবে।

সঙ্গে থাকুন ➥