সদ্য লঞ্চ হওয়া iPhone 13 কেনা যাচ্ছে ৯,০০০ টাকা ডিসকাউন্টে, অফার দেখে নিন

Published on:

গত সেপ্টেম্বরে Apple তাদের ‘ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং’ ইভেন্টে নতুন iPhone 13 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের বেস মডেল এখন ৯,০০০ টাকা সস্তায় কেনার সুযোগ রয়েছে। আজ্ঞে হ্যাঁ! দিওয়ালির আনন্দ দ্বিগুণ করতেই সম্ভবত Apple তাদের এই লেটেস্ট আইফোন ডিসকাউন্টের সাথে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার অফিসিয়াল রিসেলারের (indiaistore.com) থেকে iPhone 13 ফোনটি এখন ৭০,৯০০ টাকার কমে পকেটস্থ করা যাবে।

iPhone 13 ডিভাইসের উপর ৯,০০০ টাকা ডিসকাউন্ট

ভারতে আইফোন ১৩ এর দাম শুরু হয়েছে ৭৯,৯০০ টাকা থেকে। তবে অফিসিয়াল রিসেলারের ওয়েবসাইটে HDFC ব্যাংকের কার্ডধারীরা ৬,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় মিলবে। উদাহরণ স্বরূপ আমরা iPhone XR এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট এক্সচেঞ্জ করার সময় মোট ১৫,০০০ টাকা (১২,০০০ + ৩,০০০) অফ পেয়েছি।

iPhone 13 স্পেসিফিকেশন

আইফোন ১৩ ডিভাইস এসেছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লের সাথে। ডিসপ্লেতে ওলেড প্যানেল ব্যবহার করা হয়েছে। ফোনে অ্যাপলের অত্যাধুনিক এ১৫ বায়োনিক প্রসেসর দ্বারা পরিচালিত হবে। পাওয়ার ব্যাকআপের কথা বললে আইফোন ১৩ একটানা ১৯ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক এবং ৫৭ ঘন্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম দেবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

এদিকে ফটোগ্রাফির জন্য ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে iPhone 13 – সেন্সর শিফ্ট অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন প্রযুক্তি-সহ একটি এফ/১.৬ অ্যাপারচারের ওয়াইড লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার ও ১২০॰ FOV-সহ একটি আল্ট্রাওয়াইড লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এর সামনে এফ/২.২ অ্যাপারচারের ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥