মনোরম ডিজাইন ও 50MP ট্রিপল ক্যামেরার সাথে iQOO Neo 5 SE লঞ্চ হবে 20 ডিসেম্বর

Avatar

Published on:

Snapdragon 888 প্রসেসর চালিত iQOO Neo 5S স্মার্টফোনের সঙ্গে হালে iQOO Neo 5 SE বলে আরও একটি হ্যান্ডসেট আলোচনায় উঠে এসেছিল। iQOO Neo 5S ফ্ল্যাগশিপ হলে iQOO Neo 5 SE মিড-রেঞ্জে আসবে বলে দাবি করা হয়েছিল। ফ্ল্যাগশিপ ফোনটির লঞ্চের দিনক্ষণ ইতিমধ্যেই আইকোর তরফে ঘোষণা করা হয়েছিল। এবার মিড-রেঞ্জ অর্থাৎ iQOO Neo 5 SE এর আত্মপ্রকাশের সময় জানা গিয়েছে। ডিসেম্বরের ২০ তারিখে চীনে iQOO Neo 5S এর পাশাপাশি লঞ্চ করা হবে iQOO Neo 5 SE৷ ফোনগুলিতে OriginOS Ocean UI কাস্টম ইন্টারফেস প্রি-ইনস্টলড থাকবে বলে আশা করা হচ্ছে।

আইকো তাদের আপকামিং iQOO Neo 5 SE এর একটি টিজার ভিডিও শেয়ার করেছে। তাতে প্রতিটি কোণ থেকে স্মার্টফোনটির ডিজাইন দেখানো হয়েছে। iQOO Neo 5 SE এর ডিসপ্লের মাঝখানে পাঞ্চ-হোল রয়েছে। ফোনের ডানপাশে ভলিউম ও পাওয়ার কী বর্তমান। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে বলেই প্রতীয়মান। 

আইকো নিও ৫ এসই-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সরটি ৫০ মেগাপিক্সেলের। ফোনের নীচের প্রান্তে একটি স্পিকার গ্রিল, একটি ইউএসবি-সি পোর্ট, একটি মাইক্রোফোন, এবং একটি সিম স্লট রয়েছে। আইকো নিও ৫ এসই আসতে চলেছে তিনটি রঙের বিকল্পে – হোয়াইট, ডার্ক ব্লু, এবং ব্লু গ্রেডিয়েন্ট৷ এদের বেশ গালভরা নাম আছে – রক ক্রিস্টাল হোয়াইট, মাইন শেড ব্লু, ও ফ্যান্টম।

উল্লেখ্য, বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছে, আইকো নিও ৫ এসই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি অথবা নতুন Snapdragon 778G+ প্রসেসর থাকতে পারে। ফোনের ডিসপ্লে অ্যামোলেড না এলসিডি হবে, তা জানা যায়নি। এছাড়া মনে করা হচ্ছে যে আইকো নিও ৫ এসই ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥