iQOO Z3 5G সস্তায় আজ দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম

Avatar

Published on:

Vivo-র সাবব্র্যান্ড iQOO আজ ভারতে লঞ্চ করতে চলেছে বাজেট 5G ফোন, iQOO Z3 5G। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে এদেশে আনা হবে। প্রসঙ্গত আগেই ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। আইকো জেড৩ ৫জি ভারতের প্রথম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসরের ফোন হবে। এছাড়া এই ফোনে আছে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। আসুন iQOO Z3 5G এর লঞ্চের সময় ও সম্ভাব্য দাম জেনে নেওয়া যাক।

iQOO Z3 5G ভারতে কখন লঞ্চ হবে

আইকো জেড৩ ৫জি কে আজ দুপুর ১২টা থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়াও নিচে দেওয়া লিংক থেকে আপনারা ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

iQOO Z3 5G এর দাম ( সম্ভাব্য)

সম্প্রতি একটি রিপোর্ট থেকে জানা গেছে, আইকো জেড৩ ৫জি ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাবে- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম হবে যথাক্রমে ১৯,৯৯০ বা ২০,৯৯০ টাকা, ২১,৯৯০ টাকা ও ২৩,৯৯৯ টাকা।

iQOO Z3 5G স্পেসিফিকেশন (চীনা ভার্সন)

চীনে আইকো জেড৩ ৫জি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি আইপিএস এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল। এই ফোনে ব্যবহার করা হয়েছিল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর। ফোনটি এসেছিল ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR 4x) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 2.2) সহ। সিকিউরিটির জন্য এতে ছিল সাইট মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ ছিল। এই ক্যামেরাগুলি হল- ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছিল। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ছিল ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥