JioPhone Next কে টেক্কা দিতে Itel আনছে সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন

Avatar

Published on:

মাস কয়েক আগেই Reliance Jio-র সাথে হাত মিলিয়ে সাশ্রয়ী মূল্যে 4G হ্যান্ডসেট এনেছে Itel। তবে এখন মোবাইল নির্মাতা সংস্থাটি তার একসময়ের পার্টনার Jio-কেই টেক্কা দিতে চলেছে বলে মনে হচ্ছে। আসলে ভারতের বাজারে, Itel (আইটেল)-এর পোর্টফোলিওতে এই মুহূর্তে ৭,০০০ টাকার কম রেঞ্জে একাধিক স্মার্টফোন রয়েছে। তবে আগামী মাসে JioPhone Next লঞ্চ হলে এই ফোনগুলির বিক্রি কমার সম্ভাবনা রয়েছে। তাই, JioPhone Next-এর সাথে প্রতিযোগিতা করার জন্য Itel শীঘ্রই ভারতে নতুন একটি ফোন আনছে। এই স্মার্টফোনে বড় ব্যাটারি, ওয়াটারড্রপ ডিসপ্লে সহ আকর্ষণীয় কিছু ফিচার থাকবে। আসুন Itel-এর নতুন ফোন সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নিই…

Itel স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, জিওফোন নেক্সট কে টেক্কা দিতে আসা আইটেল স্মার্টফোনে কার্ভড এজ ডিজাইন দেখা যাবে এবং এর ডিসপ্লে আকারে বড় হবে। ফটোগ্রাফির জন্য এই নতুন স্মার্টফোনে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, যেখানে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার আইটেলের এই স্মার্টফোনে সিকিউরিটি ফিচার হিসেবে ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক সাপোর্ট থাকতে পারে। অনুমান করা হচ্ছে, ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চালিত হবে এবং ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য জিওর এন্ট্রি লেভেল স্মার্টফোনে ২,৫০০ এমএএইচ ব্যাটারি (নিশ্চিত নয়) মিললেও, আইটেলের আসন্ন ফোনে বড় ব্যাটারি থাকবে।

Itel স্মার্টফোনের দাম

অনুমান করা হচ্ছে জিওফোন নেক্সট স্মার্টফোনের দাম ভারতে ৩,৫০০ টাকার কাছাকাছি থাকবে। এই ফোনকে টেক্কা দিতে ৫,০০০ টাকার কমে লঞ্চ হবে আইটেলের ফোনটিও।

Itel স্মার্টফোন কবে লঞ্চ হবে?

জিওফোন নেক্সট স্মার্টফোনের প্রি-বুকিং ১লা সেপ্টেম্বর থেকে শুরু হবে বলে শোনা যাচ্ছে, এবং ফোনটির প্রথম সেল‌ অনুষ্ঠিত হবে আগামী ১০ই সেপ্টেম্বর থেকে। সেক্ষেত্রে আইটেলের স্মার্টফোনটিও মাসের শুরুতেই বাজারে পা রাখতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥