দুর্দান্ত সাউন্ড সহ JBL LIVE 660NC, LIVE Pro+ ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ হল, জানুন দাম

Avatar

Published on:

অডিও ব্র্যান্ড JBL গতকাল তাদের লাইভ সিরিজের অধীনে দুটি নতুন ইয়ারফোন ভারতে লঞ্চ করল। সদ্য বাজারে পা রাখা এই অডিও ডিভাইসগুলি হলো, JBL Live 660NC ওভার-ইয়ার ওয়্যারলেস ইয়ারফোন এবং JBL Live Pro+ ইন-ইয়ার ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড। এই দুটি অডিও ডিভাইসেই, জেবিএল-এর সিগনেচার সাউন্ড কোয়ালিটি, অ্যাডাপটিভ নয়েজ ক্যান্সেলশন (ANC) ফিচার, স্মার্ট অ্যাম্বিয়েন্ট টেকনোলজি, হ্যান্ড-ফ্রি কন্ট্রোল, অটো প্লে / পজ ফাঙ্কশন এবং ইন্টিগ্রেটেড ভয়েস অ্যাসিস্টেন্ট-এর মতো একাধিক অ্যাডভান্স ফিচার সামিল করা হয়েছে। আবার ব্যাটারি লাইফের ক্ষেত্রে সংস্থাটির দাবি, জেবিএল লাইভ ৬৬০এনসি ইয়ারফোন একটানা ৫০ ঘন্টা পর্যন্ত এবং জেবিএল লাইভ প্রো প্লাস ইয়ারবাড অবিচ্ছিন্নভাবে ২৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। আসুন এই দুই ইয়ারফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

JBL LIVE 660NC, LIVE Pro+ এর দাম ও লভ্যতা

ব্ল্যাক,হোয়াইট এবং ব্লু কালার ভ্যারিয়েন্টের সাথে আসা জেবিএল লাইভ ৬৬০এনসি ইয়ারফোনের দাম ১৪,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আবার জেবিএল লাইভ প্রো প্লাস ইয়ারবাডের দাম রাখা হয়েছে সামান্য বেশি অর্থাৎ, ১৬,৯৯৯ টাকা। এটিকে ব্ল্যাক ও হোয়াইট এই দুটি কালার ভ্যারিয়েন্টের পাওয়া যাবে। আগ্রহীদের জানিয়ে রাখি, জেবিএল-এর এই দুটি অডিও প্রোডাক্টকে ভারতের শীর্ষস্থানীয় রিটেল স্টোর এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট in.jbl.com-থেকে কিনে নেওয়া যাবে।

JBL LIVE Pro+ ইয়ারবাডের স্পেসিফিকেশন

জেবিএল তাদের লাইভ সিরিজের অন্তর্গত এই ইয়ারবাডকে, ইন-ইয়ার ডিজাইনের সাথে লঞ্চ করেছে। ফলে এটি কানে যথাযথ ভাবে ফিট হবে ও ভালো গ্রিপ দেবে। এই অডিও ডিভাইসে স্মার্ট অ্যাম্বিয়েন্ট সহ অ্যাডাপটিভ নয়েজ ক্যান্সেলিং ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। ফলে, ইয়ারবাডটি পরে থাকার মুহূর্তেও স্বাভাবিকভাবে কথপোকথন চালিয়ে যেতে পারবেন ইউজাররা। আর, ভয়েস কলে কথা বলার সময়ে যাতে পারিপার্শ্বিক কোলাহল বা দুর্যোগের মধ্যেও বিপরীত পক্ষের আওয়াজ পরিষ্কার ও স্পষ্ট ভাবে শোনা যায় তার জন্য এই গ্যাজেটে, ইকো-ক্যান্সেলিং টেকনোলজি সমেত তিনটি মাইক দেওয়া হয়েছে। আবার, অ্যালেক্সা, সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার যাতে সহজে অ্যাক্সেস করা যায় তার জন্য ইয়ারবাডে ‘ডিভাইস অ্যাকশন’ নামের একটি ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া, ডুয়েল কানেক্ট প্লাস স্ক্যান, অটো প্লে / পজ -এর মতো ফিচারও সাপোর্ট করবে এই অডিও প্রোডাক্টে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, কম্প্যাক্ট চার্জিং কেসের সাথে আসা এই ইয়ারবাডটি ২৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। এটি IPX4 রেটিং প্রাপ্ত। তাই সামান্য জল-ঘাম লাগলেও চিন্তার কিছু নেই।

JBL LIVE 660NC ইয়ারফোনের স্পেসিফিকেশন

জেবিএল লাইভ ৬৬০এনসি ইয়ারফোনের ফিচারের প্রসঙ্গে বললে, এটি অ্যাডাপটিভ নয়েজ ক্যান্সেলশন ফিচার অন থাকা অবস্থায় ৪০ ঘন্টা পর্যন্ত এবং অফ থাকাকালীন ৫০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। পূর্ববর্তী ইয়ারবাডের ন্যায় এতেও স্মার্ট অ্যাম্বিয়েন্ট টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, এই অডিও প্রোডাক্টটি মাল্টি-পয়েন্ট কানেকশন ফিচারের সাথে আসায়, ইউজাররা দুটি স্বতন্ত্র ডিভাইসের সাথে এটিকে কানেক্ট করতে এবং ডিভাইসগুলির মধ্যে সহজে স্যুইচ করতে পারবেন। জেবিএল লাইভ প্রো প্লাসের পাশাপাশি জেবিএল লাইভ ৬৬০এনসি ইয়ারফোনেও, ডিভাইস অ্যাকশন ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। এটি ব্যবহার করে ইউজাররা ভয়েস কমেন্ট বা ইয়ারকাপে লং-প্রেস করার মাধ্যমে ভয়েস অ্যাসিস্ট্যন্ট ফিচার অ্যাক্সেস করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥