IPL Live: Jio গ্রাহকরা রিচার্জ করুন এই প্ল্যান, দেখতে পাবেন বিনামূল্যে Disney+ Hotstar

Avatar

Published on:

আজ ২৬ মার্চ, শনিবার থেকে শুরু হচ্ছে ক্রিকেটের উৎসব, IPL 2022। এবারের IPL 2022 এর স্পনসর Tata গ্রুপ। আপনি যদি ক্রিকেটের বড় ভক্ত হন, তাহলে নিশ্চয়ই বিশ্বের ধনীতম এই ক্রিকেট লিগের একটাও ম্যাচ হাতছাড়া করবেন না। সেক্ষেত্রে আপনাকে টিভিতে চোখ রাখতে হবে Star Sports এর চ্যানেলগুলিতে। অথবা আপনি মোবাইলে Disney+ Hotstar এর মাধ্যমে IPL 2022 Live দেখতে পারবেন। এখনকার দিনে টেলিকম কোম্পানিগুলি আলাদা ভাবে Disney+ Hotstar VIP (mobile) প্ল্যান অফার করে থাকে, যেখানে সাবস্ক্রিপশনের পাশাপাশি ডেটা ও আনলিমিটেড কলিং বেনিফিট মেলে। আমরা গতকাল Vi এর এই ধরনের প্ল্যান নিয়ে আলোচনা করেছিলাম। এই প্রতিবেদনে Jio-র প্ল্যানগুলি নিয়ে আলোচনা করবো।

Jio-র এই প্ল্যান Disney+ Hotstar এর মাধ্যমে IPL 2022 লাইভ দেখতে দেবে

Jio 499 Plan

আপনি যদি ৪৯৯ টাকার জিও প্ল্যান রিচার্জ করেন তাহলে এক বছরের ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এছাড়া ২৮ দিনের ভ্যালিডিটি সহ আগত এই প্ল্যান রোজ ২ জিবি ডেটা, ১০০ এসএমএস ও আনলিমিটেড কল অফার করবে।

Jio 799 Plan

এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন, রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস এবং আনলিমিটেড কল বেনিফিট মিলবে।

Jio 601 Plan

এই প্ল্যানের সাথেও Disney+ Hotstar সাবস্ক্রিপশন মিলবে। এর ভ্যালিডিটি ৫৬ দিন। আবার এতে পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি ডেটা ও আনলিমিটেড কল। এছাড়া রয়েছে দৈনিক ১০০ এসএমএস এর সুবিধা।

Jio 1060 Plan

৮৪ দিনের এই প্ল্যানে রোজ ২ জিবি ডেটা ও একবছরের Disney+ Hotstart mobile সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া উপরের সমস্ত বেনিফিট এখানে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥