সুখবর, Mi 11 Lite 4G ও Mi 8 Lite ফোনে এল MIUI 12.5 আপডেট

Avatar

Published on:

Xiaomi আগামী আগস্ট মাসে MIUI 13 কাস্টম ওএস লঞ্চ করতে পারে। তবে তার আগে চীনা স্মার্টফোন কোম্পানিটি তাদের ফোনগুলিতে MIUI 12.5 আপডেট পৌঁছে দিচ্ছে। ইতিমধ্যেই Mi ও Redmi সিরিজের বহু ফোনেই এই স্কিনের আপডেট এসেছে। এবার Mi 11 Lite 4G ও Mi 8 Lite ফোন দুটির জন্য MIUI 12.5 রোল আউট করা হল। এই ফোন দুটি যথাক্রমে Mi 11 এবং Mi 8 ফোনের ডাউনগ্রেড ভার্সন ‌

Mi 11 Lite 4G ও Mi 8 Lite ফোনে এল MIUI 12.5

এমআই ১১ লাইট ৪জি ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ স্কিন সহ মার্চে লঞ্চ হয়েছিল। কয়েকদিন আগে ফোনটি ভারতেও পা রেখেছে। এখন এমআই ১১ লাইট এর গ্লোবাল ভ্যারিয়েন্টের জন্য এমআইইউআই ১২.৫ আপডেট রোল আউট করা হল, যার বিল্ড নম্বর V12.5.3.0.RKQMIXM। আশা করা যায় শীঘ্রই ভারতীয় ইউজারদের কাছে আপডেটটি এসে পৌঁছাবে।

অন্যদিকে এমআই ৮ লাইট একটি পুরানো ডিভাইস। ২০১৮ সালে অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও বেসড এমআইইউআই ৯ স্কিন সহ ফোনটি লঞ্চ হয়েছিল। এরপর একে একে এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ ও ১০ ভিত্তিক এমআইইউআই ১০, এমআইইউআই ১১ ও এমআইইউআই ১২ আপডেট আসে। তবে এখন এমআই ৮ লাইট ফোনটি এমআইইউআই ১২.৫ আপডেট পেতে শুরু করেছে। এই আপডেটের বিল্ড নম্বর V12.5.1.0.QDTCNXM।

মনে রাখবেন Mi 11 Lite 4G ও Mi 8 Lite এর জন্য আসা MIUI 12.5 আপডেট আপাতত ‘স্টেবল বিটা’ পর্যায়ে আছে। তাই শুরুতে কয়েকজন আপডেটটি পাবেন, এরপর তারা কোনো অভিযোগ না জানালে আপডেটটি ব্যাপক মাত্রায় রোল আউট করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥