কত দাম হবে Mi 11 Lite 5G ও Poco X3 Pro এর? লঞ্চের আগেই হল ফাঁস

Avatar

Published on:

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে Xiaomi, মি ১১ সিরিজের সস্তা ভ্যারিয়েন্ট হিসাবে Mi 11 Lite বাজারে আনতে চলছে। আবার পোকো-ও কয়েকদিন আগে একটি ক্রিপটিক টুইটে ইঙ্গিত দিয়েছে আগামী ৩০ মার্চ Poco X3 Pro নামের একটি ফোন লঞ্চ করা হতে পারে। এই ফোনগুলিকে ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যেখান থেকে আমরা এদের স্পেসিফিকেশন জানতে পেরেছি। তবে লঞ্চের আগে শাওমি মি ১১ লাইট এবং পোকো এক্স৩ প্রো এর এবার দাম ফাঁস হল।

dealntech এর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, Xiaomi Mi 11 Lite 5G ফোনটি একটি রিটেল সাইটে দাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। এখানে ফোনটির কালার দেখা গেছে- ট্রাফল ব্ল্যাক। আবার স্টোরেজ ভ্যারিয়েন্ট হিসাবে আছে- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দাম রাখা হয়েছে ৪০৮ ইউরো (প্রায় ৩৫,৪০০ টাকা)।

যদিও আমরা নিশ্চিত নয় এটাই মি ১১ লাইট এর সঠিক দাম কিনা। তবে এর পূর্বসূরি অর্থাৎ মি ১০ লাইট এর দাম ছিল ৩৪৯ ইউরো। সেক্ষেত্রে dealntech এর দাবি সত্য বলেই মনে হচ্ছে।

এদিকে টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন, Poco X3 Pro ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এদের দাম হতে পারে যথাক্রমে ২৫০ ইউরো (প্রায় ২১,৭০০ টাকা) ও ৩০০ ইউরো (প্রায় ২৬,০০০ টাকা)। ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টে আসবে- ব্ল্যাক, ব্লু ও ব্রোঞ্জ। 

Mi 11 Lite 5G ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন। আবার Poco X3 Pro এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥