অদৃশ্য আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ আসছে Mi Mix 4, থাকবে সেকেন্ডারি ডিসপ্লে

Avatar

Published on:

Xiaomi-র দীর্ঘ প্রতীক্ষিত Mi Mix 4 স্মার্টফোনটি, আন্ডার-ডিসপ্লে ক্যামেরাসহ আত্মপ্রকাশ করবে বলে এবার জল্পনা উঠেছে। আসলে গত বছর থেকে চীনা টেক জায়ান্ট সংস্থাটি তাদের ইন-হাউস আন্ডার-ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তির ওপর কাজ করছে বলে শোনা গেলেও, তাদের কোনো ডিভাইসে এই প্রযুক্তি ব্যবহৃত হয়নি। তবে এখন রিপোর্ট বলছে যে, Xiaomi তাদের আসন্ন Mi Mix 4 (এমআই মিক্স ৪) ফোনটিতে আন্ডার ডিসপ্লে ক্যামেরা সরবরাহ করবে, অর্থাৎ খালি চোখে দেখা যাবে না। এছাড়া এই ফোনটিতে Mi 11 Ultra (এমআই ১১ আল্ট্রা)-র মত সেকেন্ডারি ডিসপ্লে থাকারও সম্ভাবনা রয়েছে।

Xiaomi Mi Mix 4 ফোনে থাকতে পারে আন্ডার-ডিসপ্লে ক্যামেরা

সম্প্রতি আইস ইউনিভার্স নামক জনপ্রিয় টিপস্টার, টুইট পোস্টে এমআই মিক্স ৪-এ সম্পূর্ণ অদৃশ্য আন্ডার ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তি ব্যবহারের বিষয়টি জানিয়েছে। অন্যদিকে হইএনডিআই (HoiNDI) নামের আরেকজন টিপস্টার এই স্মার্টফোনের কয়েকটি রেন্ডার পোস্ট করেছে, যেগুলি এমআই মিক্স ৪ ফোনের পেছনের চেহারার বর্ণনা দেয়। উক্ত ছবি বা রেন্ডার অনুযায়ী, ফোনের সেকেন্ডারি ডিসপ্লেটি রিয়ার ক্যামেরা সেটআপের পাশে থাকতে পারে এবং এটি এমআই ১১ আল্ট্রার দ্বিতীয় ডিসপ্লের থেকে আকারে বড় হতে পারে।

Mi Mix 4 কবে লঞ্চ হবে

এমআই মিক্স ৪-এর আগমনের বিষয়টি গত ফেব্রুয়ারীতে নিশ্চিত হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত শাওমি, ফোনটির লঞ্চের সঠিক দিনক্ষণ ঘোষণা করেনি। তবে রিপোর্ট বলছে MIUI 13 কাস্টম রমের সাথে লঞ্চ হবে এমআই মিক্স ৪।

Mi Mix 4-এ কী ফিচার থাকবে

সম্ভাব্য ফিচারের কথা বললে, এমআই মিক্স ৪ ফোনে ফুলএইচডি প্লাস ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। সাথে থাকতে পারে ১২০ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ৮০ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। তদুপরি, হ্যান্ডসেটটি আল্ট্রা-ওয়াইডব্যান্ড (UWB) সমর্থনসহ আসবে বলেও জল্পনা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥