একগুচ্ছ হেল্থ ট্র্যাকিং ফিচারসহ লঞ্চ হল Mobvoi TicWatch GTH Pro স্মার্টওয়াচ, দাম প্রায় ৮,০০০ টাকা

Avatar

Published on:

ফের বাজারে পা রাখল একটি নতুন স্মার্টওয়াচ। এক্ষেত্রে TicWatch GTH Pro (টিকওয়াচ জিটিএইচ প্রো) নামের এই নয়া আধুনিক ঘড়িটি Mobvoi (মোবভোই) কর্তৃক লঞ্চ হয়েছে। এটি CardieX নামক গ্লোবাল হেলথ টেকনোলজি কোম্পানির সহযোগিতায় নির্মিত হয়েছ। ফিচার বলতে স্মার্টওয়াচটিতে প্রচুর স্বাস্থ্য-কেন্দ্রিক ফিটনেস অপশন এবং একাধিক ওয়ার্কআউট মোড দেওয়া হয়েছে। আবার এটি এসেছে সাশ্রয়ী মূল্যে। আসুন এখন Mobvoi TicWatch GTH Pro স্মার্টওয়াচের দাম, উপলব্ধতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

TicWatch GTH Pro-এর মূল্য, লভ্যতা

নতুন টিকওয়াচ জিটিএইচ প্রো ঘড়িটি গ্রাফাইট কালো রঙের বিকল্পে এসেছে। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে মোবভোই-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে কেনা যাবে; দাম পড়বে ৯৯.৯৯ ডলার (প্রায় ৭,৬০০ টাকা)। ভারত বা বিশ্বের অন্যান্য বাজারে স্মার্টওয়াচটি উপলব্ধ হবে কিনা তা এখনো নিশ্চিত নয়।

TicWatch GTH Pro-এর স্পেসিফিকেশন

সদ্য লঞ্চ হওয়া টিকওয়াচ জিটিএইচ প্রো স্মার্টওয়াচ ১.৫৫ ইঞ্চি 2.5D কার্ভড ডিসপ্লেসহ একটি মেটাল ডায়াল রয়েছে। ডায়ালের মাত্রা ৪৩.২×৩৫.২×১০.৫ মিমি। ইউজাররা মোবভোই (Mobvoi) অ্যাপের মাধ্যমে একশোর বেশি ঘড়ির মুখ (ওয়াচফেস) পরিবর্তন করতে পারেন। এছাড়া এতে ১০ দিনের ব্যাটারি লাইফ মিলবে যা সম্পূর্ণ চার্জ হতে প্রায় দুই ঘন্টা সময় নেবে। এর সাথে থাকব ব্লুটুথ ৫.১ প্রযুক্তি এবং 5ATM জল-প্রতিরোধী রেটিং।

হেল্থ ট্র্যাকিং ফিচারের কথা বললে, এই স্মার্টওয়াচটি ধমনী নিরীক্ষণ করতে ব্যবহার করা যেতে পারে। অন্যদিকে এটিতে ডুয়াল পিপিজি সেন্সর বিদ্যমান। উল্লেখ্য, এর প্যারামিটার ট্র্যাকিংয়ের মধ্যে হার্ট রেট (TruHR) রক্ত ​​​​প্রবাহ (eCap), হার্ট স্ট্রেস (HSX) এবং ধমনীর বয়স (ArtyAge) পর্যবেক্ষণের সুবিধা দেওয়া হয়েছে। উপরন্তু এটি বাস্কেটবল, ফুটবল, যোগব্যায়াম এবং আউটডোর সাইক্লিংসহ মোট ১৪টি ওয়ার্কআউট মোড, SpO2 ও ঘুম ট্র্যাকিং সমর্থন করে। সেক্ষেত্রে এই সমস্ত ডেটা অ্যাক্সেস করার জন্য, ব্যবহারকারীদের ঘড়িটিকে অ্যান্ড্রয়েড বা আইওএস ফোনের সাথে অ্যাপের সাথে সংযুক্ত করতে হবে।

সঙ্গে থাকুন ➥