বিনোদনের আর এক নাম হবে Moto E40, ভারতে লঞ্চ হওয়ার আগেই দাম ফাঁস

Avatar

Published on:

Motorola তাদের পরবর্তী বাজেট স্মার্টফোন Moto E40 ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করে দিল। সংস্থাটি তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে Moto E40-এর একটি টিজার শেয়ার করেছে। “দ্য পারফেক্ট এন্টারটেইনার” ট্যাগলাইন দিয়ে সেটি পোস্ট করা হয়েছে। হ্যান্ডসেটটি কবে এ দেশে আত্মপ্রকাশ করবে, সে বিষয়ে অবশ্য মোটোরোলা খোলাখুলি কিছু বলেনি। তবে লঞ্চের দিন না জানা গেলেও, রোমানিয়ার এক ই-কমার্স সাইটে লিস্টেড হওয়ার ফলে Moto E40-এর দাম ও ফিচার প্রকাশ্যে এসেছে।

Moto E40 দাম

ই-ম্যাগ বলে এক রোমানিয়ান অনলাইন রিটেলার সাইটে মোটো ই৪০ স্পট করা হয়েছে৷ টিপস্টার রোলান্ড কোয়ান্ডিট প্রথম সেই লিস্টিংটি দেখতে পান। সেখানে মোটো ই৪০-এর প্রাইস ট্যাগ ৭৭৯ রোমানিয়ান লিউ, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৩,৬০০ টাকার সমান।

এইলিস্টিং অনুসারে, Moto E40 পাওয়া যাবে দু’টি রঙের বিকল্পে – গ্রে ও পিঙ্ক।

Moto E40 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ডুয়েল সিমের মোটো ই৪০ ফোনে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন (৭২০x১৬০০ পিক্সেল) ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। স্ক্রিনের হোল-পাঞ্চ কাটআউটে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। মোটো ই৪০ ইউনিসক টি৭০০ প্রসেসরে দ্বারা চালিত হবে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে।

Moto E40 এর ব্যাক প্যানেলে থাকবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সফটওয়্যারের দিক থেকে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে রান করবে। সে ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেমে চলা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার প্রথম স্মার্টফোন হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে থাকবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥