Moto G42 বাজেট রেঞ্জে ৪ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ আসছে, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

কিছুদিন আগেই Motorola-র Moto G42 নামের একটি স্মার্টফোন কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এই সব সাইটে ফোনটি ‘XT2233’ মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছিল। আবার এর রেন্ডারও সামনে এসেছে। এখন লঞ্চের আগে Moto G42 ফোনটি কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ স্পট করা হয়েছে। এখান থেকে ডিভাইসটি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

Motorola Moto G42 উপস্থিত হল Geekbench সাইটে

মোটোরোলা মোটো জি৪২ এর গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, এই ফোনে ‘hawao’ কোডনেমের প্রসেসর থাকবে। এই কোডনেম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ ৪জি ফোনের জন্য ব্যবহার করা হয়। এর ক্লক স্পিড ১.৯ গিগাহার্টজ। এই প্রসেসরের সাথে এড্রেনো ৬১০ জিপিইউ রয়েছে।

আবার গিকবেঞ্চে মোটো জি৪২ ফোনটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে বলে জানা গেছে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে মোটো জি৪২ এর সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টের স্কোর যথাক্রমে ৩৭৬ ও ১৫৩৮।

এর আগে Moto G42 কে TDRA, EEC, TDRA, WiFi Alliance ও FCC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এই সব সাইট থেকে জানা গেছে ফোনটি OLED ডিসপ্লে, এনএফসি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও টাইপ সি পোর্ট সহ আসবে।

সঙ্গে থাকুন ➥