Motorola Moto G52j এর ধামাকাদার এন্ট্রি, লঞ্চ হল 120Hz ডিসপ্লে ও 50 মেগাপিক্সেল ক্যামেরার সাথে

Avatar

Published on:

স্মার্টফোন নির্মাতা মোটোরোলা চুপিসারে বাজারে উন্মোচন করলো তাদের নতুন মিড-রেঞ্জ ৫জি হ্যান্ডসেট, Moto G52j। এই ফোনটিকে সম্প্রতি বেঞ্চমার্কিং সাইটে গিকবেঞ্চ (Geekbench)-এর ডেটাবেসে দেখা গিয়েছিল, আর এখন এটি জাপানের বাজারে আত্মপ্রকাশ করলো। এই ডিভাইসটি ১২০ হার্টজের ডিসপ্লে, Qualcomm Snapdragon 6 সিরিজের ৫জি চিপসেট সহ এসেছে। আবার Motorola Moto G52j-এ দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৬ জিবি র‍্যাম এবং একটি বড় ব্যাটারি। এছাড়াও, এই নতুন মোটোরোলা ফোনের অন্যতম আকর্ষণ হল, এটি ধুলো এবং জল-প্রতিরোধের জন্য IP68 রেটিং যুক্ত। আসুন Motorola Moto G52j- এর দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মোটোরোলা মোটো জি ৫২জে-এর মূল্য এবং লভ্যতা (Motorola Moto G52j Price and Availability)

জাপানের মার্কেটে মোটোরোলা মোটো জি ৫২জে এর দাম ৩৯,৮০০ ইয়েন (প্রায় ২৪,০০০ টাকা) রাখা হয়েছে। হ্যান্ডসেটটি ইঙ্ক ব্ল্যাক এবং পার্ল হোয়াইট- এই দুই কালার অপশনে উপলব্ধ। তবে মোটোরোলা জাপানের বাইরের বাজারে জি ৫২জে লঞ্চ করবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

মোটোরোলা মোটো জি ৫২জে-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Motorola Moto G52j Specifications and Features)

মোটোরোলা মোটো জি ৫২জে ফোনে ৬.৮ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা ১,০৮০ x ২,৫৬০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত। মোটো জি ৫২জে-এ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ মিলবে। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Motorola Moto G52j-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপলক্যামেরা মডিউলে, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৮-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের সুপারওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। এই নয়া মোটোরোলা ডিভাইসটি ৬০ ফ্রেম পার সেকেন্ড (fps)-এ ১,০৮০ পিক্সেলের ভিডিও এবং ১২০ এফপিএস-এ এইচডি স্লো-মোশন ভিডিও শ্যুট করতে সক্ষম। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে পাঞ্চ-হোল কাট আউটের ভেতরে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G52j-এ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে, যা ১৫ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্ট করে।

কানেক্টিভিটি অপশনের ক্ষেত্রে, Moto G52j ন্যানো-সিম / ই-সিম, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, এনএফসি, জিপিএস এবং ইউএসবি-সি পোর্টের মতো ফিচারগুলি অফার করে। নিরাপত্তার জন্য এই নতুন মিড-রেঞ্জ হ্যান্ডসেটে ফেস আনলক ফিচার এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥