প্ল্যানের দাম 50 শতাংশ কমাতে চলেছে Netflix, কোন কোন দেশ লিস্টে আছে দেখে নিন

Avatar

Published on:

Netflix Cuts Subscription Prices

জনপ্রিয় স্ট্রিমিং সংস্থা Netflix এর সময়টা মোটেই ভালো যাচ্ছে না। সম্প্রতি সংস্থাটি জানিয়েছে যে, তারা প্রায় এক মিলিয়ন (১০ লক্ষ) ইউজার হারিয়েছে। মূলত বিজ্ঞাপন যুক্ত প্ল্যান নিয়ে আসার কারণেই অনেক সাবস্ক্রাইবার Netflix দেখা বন্ধ করেছে। পাশাপাশি সংস্থাটি বলেছে যে, অ্যান্টি-শেয়ারিং পাসওয়ার্ড ফিচার চালু করার কারণে কিছু ইউজার অসন্তোষ প্রকাশ করেছে।

আর তাই এবার ইউজারদের মন জিততে Netflix নয়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, তারা কয়েকটি দেশে সাবস্ক্রিপশন প্ল্যানের মূল্য কমাতে চলেছে। কোন কোন দেশে Netflix প্ল্যানের মূল্য কমানো হবে আসুন জেনে নেওয়া যাক।

সাবস্ক্রিপশন প্ল্যানের দাম কমাচ্ছে Netflix

জানা গেছে নেটফ্লিক্স বেশ কিছু অঞ্চলের প্ল্যানের দাম ৫০ শতাংশ কমাতে চলেছে। নীচে এই অঞ্চলগুলির নাম জানানো হল –

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ যেমন ইয়েমেন, জর্ডান, লিবিয়া ও ইরানে নেটফ্লিক্স প্ল্যানের দাম কমানো হচ্ছে। কেনিয়ার বাসিন্দারাও এই সুবিধা পাবে।

ক্রোয়েশিয়া, স্লোভেনিয়া এবং বুলগেরিয়া সহ ইউরোপের কয়েকটি দেশ, লাতিন আমেরিকার নিকারাগুয়া, ইকুয়েডর ও ভেনেজুয়েলায় এখন কম খরচে নেটফ্লিক্স দেখা যাবে।

সর্বশেষ, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড এবং ফিলিপাইন সহ এশিয়ার দেশগুলিতে নেটফ্লিক্সের প্ল্যানের দাম হ্রাস পাচ্ছে। পুরো তালিকা দেখতে আপনি এখানে ক্লিক করতে পারেন।

সঙ্গে থাকুন ➥