এক চার্জে চলবে ৪২ ঘন্টা, মধ্যবিত্তের বাজারে এল Noise Buds Prima ইয়ারবাড

Avatar

Published on:

Noise এবার ভারতীয় বাজারে নিয়ে এল সাশ্রয়ী মূল্যের একটি নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, Noise Buds Prima। এটি তিনটি আকর্ষনীয় রঙে এবং স্টাইলিশ ডিজাইনের সাথে পাওয়া যাবে। কোম্পানির দাবি, ইয়ারবাডটি একক চার্জে দীর্ঘ ৪২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, কোয়াড মাইক্রোফোন, কুইক চার্জ, লো-লেটেন্সি মোড সহ এসেছে। আবার Noise Buds Prima-এর দাম রাখা হয়েছে ২,০০০ টাকার কম। সুতরাং, কম বাজেটে, লং লাস্টিং ব্যাটারি ও আকর্ষণীয় ফিচারের ইয়ারবাড পেতে চাইলে Noise Buds Prima কে বেছে নিতেই পারেন। আসুন ইয়ারবাডটির দাম ও সমস্ত স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Noise Buds Prima দাম ও লভ্যতা

নয়েজ বাডস প্রাইমা-র দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। জনপ্রিয় ই-কমার্স সাইট, Flipkart এর মাধ্যমে আগামী ১৪ই ডিসেম্বর দুপুর ১২ টা থেকে এটি কেনা যাবে। ইয়ারবাডটি কালো, সাদা এবং সোনালি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে।

Noise Buds Prima স্পেসিফিকেশন

নয়েজ বাডস প্রাইমা ইয়ারবাডটি ইন-ইয়ার (In ear) স্টাইলের ডিজাইনের সাথে এসেছে। কানে উপযুক্ত খাপ খাওয়ার জন্য এটির ডিজাইন খানিকটা কোণযুক্ত রাখা হয়েছে। ইয়ারফোনটিতে একটি লম্বা স্টেমযুক্ত কোয়াড মাইক সেটআপ উপস্থিত, যা ভয়েসকলের ক্ষেত্রে আরও ভাল গুণমানের অডিও প্রদানে সক্ষম। পাশাপাশি এতে রয়েছে ৬ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার।

নয়েজ বাডস প্রাইমা লো ল্যাটেন্সি গেমিং মোড সহ এসেছে, যা ৪৪ মিলিসেকেন্ড পর্যন্ত ল্যাটেন্সি কমাতে পারবে। ব্যাটারি ব্যাকআপের কথা বলতে গেলে, ব্যাটারিপ্যাক সহ ডিভাইসটি একক চার্জে, দীর্ঘ ৪২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। উল্লেখ্য, এক্ষেত্রে ব্যাটারি প্যাকটি চার্জিং কেস হিসাবে দ্বিগুণ স্থায়িত্ব প্রদান করে। এছাড়াও, ফাস্ট চার্জিং সহায়ক এই ইয়ারবাড মাত্র ১০ মিনিট চার্জেই ২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম দেবে।

নয়েজ বাডস প্রাইমা-র আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো HyperSync- প্রযুক্তির উপস্থিতি, যা অ্যান্ড্রয়েড ডিভাইসে ফাস্ট পেয়ারের অনুরূপ। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) এবং সিরির (Siri) মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে এবং এটি জল এবং ঘাম প্রতিরোধী IPX5 রেটিং যুক্ত।

একটি সাম্প্রতিক প্রতিবেদনের তথ্য বলছে, ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারের হিসেবে ৭.৭% মার্কেট শেয়ার সহ Noise ভারতের তৃতীয় বৃহত্তম অডিও ব্র্যান্ড৷ ৮.১% মার্কেট শেয়ারসহ দ্বিতীয় স্থানে রয়েছে Realme ৷ আর সবার উপরে আছে BoAt।

সঙ্গে থাকুন ➥