১০০টি স্পোর্টস মোড সহ লঞ্চ হল Noise Colorfit Pro 3 Alpha স্মার্টওয়াচ, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা নয়েজের নতুন Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচ। এটি আগে লঞ্চ হওয়া Noise ColorFit Pro 3-এর উচ্চতর ভার্সন। আবার এটি ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্টওয়াচ, যদিও দাম সাধ্যের মধ্যে। এতে রয়েছে ভয়েস কলিং পরিষেবা, বিল্ট-ইন অ্যালেক্সা এবং ফাস্ট চার্জিংয়ের সুবিধা। চলুন দেখে নেওয়া যাক Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতের নয়েজ কালারফিট প্রো ৩ আলফা ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ৫,৪৯৯ টাকা। আগামী ২৫ মার্চ বেলা বারোটা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পাওয়া যাবে। আগ্রহী ক্রেতারা ব্ল্যাক, গ্রীন, গ্রে ,পিঙ্ক এবং স্টিল কালার অপশনে বেছে নিতে পারবেন নতুন স্মার্টওয়াচটি।

Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত নয়েজ কালারফিট প্রো ৩ আলফা স্মার্টওয়াচ ১.৬৯ ইঞ্চি কালার টাচ স্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যার সর্বোচ্চ উজ্জলতা ৫০০ নিট এবং রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। এছাড়া ঘড়িটির স্ট্র্যাপ পরিবর্তনশীল। ব্যবহারকারী চাইলে যেকোনো থার্ড পার্টি স্ট্র্যাপের সাথে এর স্ট্র্যাপ পরিবর্তন করতে পারবেন। এতে ব্যবহারকারীরা পাবেন ভয়েস কলিংয়ের সুবিধা। শুধু তাই নয়, এই ঘড়িটির মাধ্যমে একদিকে যেমন ফোন কলের উত্তর দেওয়া যাবে, সেই রকম কন্টাক্ট স্টোর করা যাবে এবং রিসেন্ট কল হিস্ট্রিও দেখা যাবে। এর জন্য এতে থাকছে বিল্ট-ইন স্টোরেজ। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই স্টোরেজে আশিটি গান মজুত করা সম্ভব । এমনকি , ওয়্যারেবলটিতে একশটি স্পোর্টস মোড বর্তমান।

অন্যদিকে, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে একাধিক হেলথ মোড উপলব্ধ। এর মধ্যে থাকছে ২৪ X ৭ হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্ট্রেস মনিটর, ফিমেল হেলথ ট্র্যাকার এবং টেম্পারেচার সেন্সর। এমনকি ঘড়িটি ইন- বিল্ট অ্যালেক্সা অ্যাসিস্ট্যান্ট এর সাথে এসেছে, যার মাধ্যমে ব্যবহারকারী এতে রিমাইন্ডার সেট করতে পারবেন, ওয়েদার আপডেট জানতে পারবেন অর্থাৎ ব্যবহারকারীর ভয়েস কমান্ডের মাধ্যমে ঘড়িটি নিয়ন্ত্রিত হবে।

সংস্থাটি দাবি করেছে একবার চার্জে Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচটি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এটিকে ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে চার্জ দিলে মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। তদুপরি, ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ভার্সনে চালিত মোবাইলে সাথে সামঞ্জস্যপূর্ণ। এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন অ্যালার্ট, এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়া অ্যাপস অ্যালার্ট ইত্যাদি। পরিশেষে জানাই জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটিকে ৫ এটিএম রেটিং উপস্থিত।

সঙ্গে থাকুন ➥