Nokia C01 Plus লঞ্চ হল 32GB মেমোরি সহ, দাম মাত্র ৬৭৯৯ টাকা, Jio গ্রাহকরা পাবেন ৬০০ টাকা ছাড়

Avatar

Published on:

গতবছর সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Nokia C01 Plus। সেইসময় ফোনটি ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ সহ এসেছিল। তবে এখন থেকে এই ফোনটির ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। আজ Nokia C01 Plus এর নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। যদিও নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট ছাড়া ফোনটির ফিচারে কোনো পরিবর্তন আনা হয়নি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া এই ফোনে আছে এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর ও ৩,০০০ এমএএইচ ব্যাটারি।

Nokia C01 Plus এর 32GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম

নোকিয়া সি০১ প্লাস ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬,৭৯৯ টাকা। উল্লেখ্য, ফোনটির ১৬ জিবি ভ্যারিয়েন্ট ৫,৯৯৯ টাকায় এসেছিল, যদিও এখন ফোনটি ৬,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্ট Nokia.com, Flipkart, Amazon থেকে গ্রে ও ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে Jio গ্রাহকরা পাবেন ‘ইনস্টান্ট প্রাইস সাপোর্ট’ হিসেবে ৬০০ টাকা ছাড়, যারপর ফোনটি যথাক্রমে ৫,৬৯৯ টাকায় ও ৬,১৯৯ টাকায় কেনা যাবে। আবার ২৯৯ টাকা রিচার্জে গ্রাহকরা পাবে Myntra, PharmEasy, Oyo, ও MakeMyTrip-র ৪,০০০ টাকা বেনিফিট।

Nokia C01 Plus এর স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি নোকিয়া সি০১ প্লাস ফোনের নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টে আগের মতোই ফিচার পাওয়া যাবে। সেক্ষেত্রে এতে ৫.৪৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৪৪০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যার এসপেক্ট রেশিও ১৮:৯। নোকিয়া সি০১ প্লাস ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর Unisoc SC9863a প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Nokia C01 Plus ফোনের পিছনে দেখা যাবে ৫ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৩,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে রয়েছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এফএম রেডিও, মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥