এক চার্জে চলবে ৪০ ঘণ্টা, Nokia লঞ্চ করলো Essential ওয়্যারলেস হেডফোন

Avatar

Published on:

চীনে লঞ্চ করা Essential ওয়্যারলেস হেডফোন কে এবার গ্লোবাল মার্কেটে লঞ্চ করলো Nokia। ওভার দ্য ইয়ার এই ওয়্যারলেস হেডফোনের অন্যতম আকর্ষণ এর অ্যার্গোনমিক ও ফোল্ডেবল ডিজাইন, ডায়নামিক ব্যাস এবং দীর্ঘ ব্যাটারি লাইফ। এছাড়াও Nokia Essential Wireless ইয়ারফোনে পাবেন সিরি ও গুগল অ্যাসিট্যান্ট সাপোর্ট। এই ইয়ারফোনের বাইরে আছে ব্ল্যাক মেটাল ফিনিশ।

Nokia Essential Wireless হেডফোন দাম এবং লভ্যতা

ইউরোপে এটি ৫৯ ইউরোতে পাওয়া যাবে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৫,১০০ টাকা। নভেম্বর মাস থেকে অবশ্য এর গ্লোবাল সেল শুরু হবে। অর্থাৎ এই হেডফোনের ভারতে আসার সম্ভাবনাও প্রবল। এটি শুধুমাত্র সোল ব্ল্যাক কালারে উপলব্ধ।

Nokia Essential Wireless হেডফোন স্পেসিফিকেশন ও ফিচার

এই হেডফোনে আছে ৪০ এমএম ডায়নামিক ড্রাইভার। যা দুর্দান্ত ব্যাস সরবরাহ করে। হালকা এবং ফোল্ডেবল ডিজাইনের হওয়ায় এটি ব্যবহার করতেও প্রচন্ড সুবিধার। আপনি ব্যাগে করে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন। এর ইয়ারপ্যাড নরম পিইউ লেদার দ্বারা নির্মিত হওয়ায় ব্যবহারকারী আরামদায়ক অনুভূতি লাভ করবেন। এতে কোনো টাচ কন্ট্রোল নেই। যদিও একটি ভলিউম কন্ট্রোল উপলব্ধ।

এই হেডফোনে ৫০০ এমএএইচ লিথিয়াম ব্যাটারি ইনবিল্ট আছে। যা সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় ৩ ঘন্টা। এক চার্জে এটি ৪০ ঘন্টা পর্যন্ত চলবে। এছাড়াও আপনি হেডফোন ও ডিভাইসের সাথে ৩.৫ মিমি aux cable যুক্ত করে প্লেব্যাক টাইম আরও বৃদ্ধি করতে পারবেন। কানেক্টিভিটি অপশান হিসেবে এতে আছে ব্লুটুথ ৫.০। আবার ৩.৫ অডিও জ্যাকের বিকল্পও রাখা হয়েছে। এছাড়া এতে আছে সিরি ও গুগল অ্যাসিট্যান্ট সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥