OnePlus Nord CE 2 Lite 5G: আসছে সবচেয়ে সস্তা ওয়ানপ্লাস স্মার্টফোন, ফাঁস হল দাম ও সেলের তারিখ

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস আগামী ২৮ এপ্রিল একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে, যেখানে সংস্থাটি তাদের আসন্ন OnePlus Nord CE 2 Lite 5G ও OnePlus 10R 5G স্মার্টফোন দুটি উন্মোচন করবে এবং স্মার্টফোনগুলির পাশাপশি OnePlus Nord Buds ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটিও লঞ্চ করা হবে জানা গেছে। বেশ কিছুদিন ধরেই এই আসন্ন ডিভাইসগুলি নিয়ে জল্পনা চলছে। আজ লঞ্চ ইভেন্টের মাত্র এক সপ্তাহ আগে এক জনপ্রিয় টিপস্টার OnePlus Nord CE 2 Lite 5G-এর দাম ও প্রথম সেলের তারিখটি ফাঁস করেছেন। আবার অন্যদিকে, আরেক পরিচিত টিপস্টার OnePlus Nord Buds-এর প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এনেছেন।

ভারতে OnePlus Nord CE 2 Lite 5G-এর সম্ভাব্য মূল্য ও প্রথম সেলের তারিখ

টিপস্টার পারস গুগলানি (@passionategeekz) তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন যে, ভারতের বাজারে আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি- এর দাম রাখা হবে ১৯,৯৯৯ টাকা এবং আগামী ৩০ এপ্রিল থেকে এটি কেনার জন্য উপলব্ধ হবে। ফোনটি যদি এই মূল্যেই বাজারে আসে, তাহলে এটি ভারতে লঞ্চ হওয়া সবচেয়ে সাশ্রয়ী ওয়ানপ্লাস স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম হবে। এমনকি গতমাসে প্রকাশিত এক রিপোর্টেও এই সম্ভাবনার কথা উল্লেখ করা হয়েছিল, যা টিপস্টারের বক্তব্যের সাথে মিলে যায়।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত সূত্র মারফত জানা গেছে যে, OnePlus Nord CE 2 Lite 5G-তে ৬.৫৯ ইঞ্চির ফুল-এইচডি ফ্লুইড ডিসপ্লে থাকতে পারে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে।

ওয়ানপ্লাস নর্ড বাডস- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord Buds Expected Specifications)

টিপস্টার ম্যাক্স জাম্বো (@MaxJmb)-এর টুইট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড বাডস ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি ১২.৪ মিলিমিটার ড্রাইভার সহ আসবে এবং এটি ব্লুটুথ ভি৫.২ কানেক্টিভিটি প্রদান করবে বলে আশা করা হচ্ছে। ইয়ারবাডটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৫৫ রেটিং সহ আসবে। তবে এই টিডাব্লিউএস ইয়ারবাডে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) প্রযুক্তি থাকবে না বলেই আশা করা হচ্ছে।

এর আগে জানা গিয়েছিল, OnePlus Nord Buds- এর প্রতিটি ইয়ারবাডে একটি ৪১ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এর সাথে ৪৮০ এমএএইচ ক্ষমতার চার্জিং কেস থাকবে। দাবি করা হচ্ছে, এটি প্রতি চার্জে ৭ ঘন্টা পর্যন্ত লিসনিং টাইম অফার করবে। আর চার্জিং কেস অতিরিক্ত ৩০ ঘন্টা ব্যাকআপ প্রদান করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, এর ক্যুইক চার্জিং ফিচারটি ১০ মিনিট চার্জে ৫ ঘন্টা লিসনিং টাইম প্রদান করবে।

সঙ্গে থাকুন ➥