শীঘ্রই লঞ্চ হবে OnePlus Nord N10 5G, ডিজাইন, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Avatar

Published on:

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি OnePlus, কয়েকমাস আগেই তাদের নতুন সিরিজ, Nord বাজারে এনেছে। শীঘ্রই এই সিরিজের আরও দুটি স্মার্টফোন লঞ্চ হতে চলছে। এর মধ্যে একটি স্মার্টফোন আসবে আমেরিকার জন্য। যার নাম হবে Nord N10 5G। এবার এই ফোনটির ডিজাইন সামনে আসলো। জনপ্রিয় টিপ্সটার Max J. (@MaxJmb) ওয়ানপ্লাস নর্ড এন১০ ৫জি ফোনের পিছনের ডিজাইন টুইট করেছেন।

Max J. এর টুইট অনুযায়ী, Nord N10 5G কে দেখতে অনেকটাই OnePlus 8T এর মত। এর ক্যামেরা সেটআপ হবে আয়তকার আকারে। আবার কোনাগুলি কার্ভাড হবে। আগেই বলেছি টিপ্সটার ফোনটির কেবল ব্যাক সাইডের ছবি শেয়ার করেছেন। তাই এর সামনের ডিজাইন এখনও জানা যায়নি। তবে টুইট থেকে স্পষ্ট নর্ড এন১০ ৫জি ব্লু কালারে আসবে।

OnePlus Nord N10 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

Oneplus Nord N10 5G ফোনে থাকবে ৬.৪৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আবার এর রিফ্রেশ রেট থাকবে ৯০ হার্টজ। হয়তো ফোনে OLED প্যানেল ব্যবহার করা হতে পারে। প্রসেসর হিসাবে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে। স্টোরেজ হিসাবে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরি।

আবার OnePlus Nord N10 5G হতে পারে কোম্পানির প্রথম ফোন যেখানে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২টি ২ মেগাপিক্সেল সেন্সর থাকবে। যদিও ফোনটির সেলফি ক্যামেরা বা ব্যাটারি সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আশা করা যায় এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে। ওয়ানপ্লাস নোর্ড এন১০ ৫জি ফোনের দাম রাখা হতে পারে ৪০০ ডলারের কম, যা প্রায় ২৯,৪০০ টাকার সমান।

এদিকে একজন টিপ্সটার দাবি করেছেন Nord N10 5G আগামী ২৬ অক্টোবর লঞ্চ হবে। যদিও ওয়ানপ্লাস এখনও অফিসিয়ালি নর্ড এন১০ ৫জি এর লঞ্চ ডেট জানায় নি। জানিয়ে রাখি এই সিরিজে আরও একটি 4G স্মার্টফোন লঞ্চ হবে, যার নাম OnePlus Nord N100।

সঙ্গে থাকুন ➥