২৩ মার্চ Oneplus 9 সিরিজের সাথে আসছে OnePlus Watch

Avatar

Published on:

OnePlus 9 সিরিজের লঞ্চের দিনক্ষণ ঘোষণার পর থেকেই ব্র্যান্ডের নতুন ফোনগুলির একের পর এক নতুন টিজার সামনে আসছে। ইতিমধ্যেই জানা গেছে এই সিরিজের অধীনে তিনটি ফোন- Oneplus 9, OnePlus 9 Pro, ও OnePlus 9E/9R লঞ্চ হতে পারে। তবে উক্ত দিনে শুধু নতুন ফোন নয় – লঞ্চ হবে ব্র্যান্ডের দীর্ঘ প্রতীক্ষিত স্মার্টওয়াচটিও। অর্থাৎ আগামী ২৩শে মার্চ, পর্দা উঠবে বহু প্রত্যাশিত OnePlus Watch-এর ওপর থেকেও।

জানিয়ে রাখি, আজ থেকে প্রায় ৬ বছর আগে ২০১৫ সালে ব্র্যান্ডের অন্যান্য উইয়ারেবল (পরিধানযোগ্য) প্রোডাক্টের পাশাপাশি OnePlus Watch নামের একটি স্মার্টওয়াচের ওপরে কাজ শুরু করে জনপ্রিয় চীনা কোম্পানিটি। কিন্তু কোনো কারণে তখনকার মতো এটির কাজ বাতিল হয়ে যায়। এর অনেকটা সময় পর, গতবছর অক্টোবরে সংস্থাটি এই স্মার্টওয়াচের একটি টিজার শেয়ার করে, যার ফলে সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন শুরু হয়। এমনকি বিগত কয়েক মাসে নেটদুনিয়ায় এই আধুনিক ঘড়িটির সম্ভাব্য কিছু ফিচারও ফাঁস হয়েছে। তবে এখন এটি লঞ্চের জন্য প্রস্তুত হয়েছে এবং OnePlus, সোশ্যাল মিডিয়ায় এটির আনুষ্ঠানিক ঘোষণা করেছে।

https://twitter.com/OnePlus_IN/status/1370374798174425089?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1370374798174425089%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.mysmartprice.com%2Fgear%2Foneplus-watch-launch-confirmed-alongside-oneplus-9-series-march-23%2F

কেমন হবে এই OnePlus Watch?

এই উইয়ারেবলটির প্রথম টিজার সামনে আসার পর, ম্যাক্স জে নামক জনৈক টিপস্টার দাবি করেছিলেন যে, আসন্ন OnePlus স্মার্টওয়াচটিতে একটি সার্কুলার ডায়াল দেখা যাবে। এরপর জানুয়ারী মাসে ওয়ানপ্লাসের হেল্থ অ্যাপ্লিকেশনে স্মার্টওয়াচটির কয়েকটি ওয়াচফেস প্রদর্শিত হয় যা নিশ্চিত করে যে আসন্ন ওয়ানপ্লাস ওয়াচ সার্কুলার ডায়াল সহ আসবে।

ওয়ানপ্লাস হেল্থ টিয়ারডাউন-এর তথ্য অনুযায়ী, আসন্ন ওয়ানপ্লাস স্মার্টওয়াচটি W301GB মডেল নম্বর বহন করতে পারে। আবার ম্যাক্স আগে অভিমত প্রকাশ করেছিলেন যে এটি গুগলের WearOS-এ চলবে না। সেক্ষেত্রে এটি সত্যি সত্যিই WearOS-এর সুবিধা ছাড়া আসবে কিনা বা এতে আর আর কী বিশেষ ফিচার থাকবে তা এখনই বলা যাচ্ছে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥