Oppo A54s লঞ্চের আগেই দাম ও ফিচার সহ দেখা গেল Amazon ওয়েবসাইটে

Avatar

Published on:

Oppo চলতি বছরের মার্চে A54 নামে একটি ফোন লঞ্চ করেছিল। এবার এই ফোনের আপগ্রেড ভ্যারিয়েন্ট আনার পথে তারা। আসন্ন সেই ফোনের নাম Oppo A54s। অফিসিয়াল লঞ্চের আগে ইতালিতে অ্যামাজনের ওয়েবসাইটে ডিভাইসটি দাম-সহ তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং থেকে উঠে এসেছে Oppo A54s-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও ছবি৷ আসুন ফোনটি ফিচার ও মূল্য জেনে নিই…

Oppo A54s স্পেসিফিকেশন ও ফিচার

অ্যামাজনের লিস্টিং অনুসারে, ওপ্পো এ৫৪এস ফোনে ৬.৫২ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন এইচডি+। ডিভাইসটি ৮.৪ মিমি পাতলা এবং ওজন ১৯০ গ্রাম। এতে কোন চিপসেট দেওয়া হয়েছে তা জানা যায়নি। তবে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের সাথে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

ওপ্পো এ৫৪এস সিঙ্গেল মেমরি কনফিগারেশনে আসবে – ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ৷ সেইসঙ্গে থাকবে মাইক্রোএসডি কার্ড স্লট। সফটওয়্যারের দিক থেকে ফোনটি রান করবে অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক কালার ওএস ১১.১ কাস্টম ইন্টারফেসে।

ওপ্পো এ৫৪এস ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ও পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

Oppo A54s ফোনের অন্যান্য ফিচারগুলির মধ্যে এনএফসি, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এবং IPX4 রেটিংযুক্ত চ্যাসিস উল্লেখযোগ্য।

Oppo A54s: দাম

ওপ্পো এ৫৪এস-এর লিস্টেড প্রাইস ২২৯.৯০ ইউরো, ভারতীয় মুদ্রায় যা প্রায় ২০,০০০ টাকা। ফোনটি ১৩ নভেম্বর থেকে কেনা যাবে বলে অ্যামাজন সাইটের মাধ্যমে জানা গেছে। ফোনটি পাওয়া যাবে পার্ল ব্লু ও ক্রিস্টাল ব্ল্যাক রঙের বিকল্পে।

সঙ্গে থাকুন ➥