Oppo A74 5G হবে কোম্পানির সবচেয়ে সস্তা ফাইভজি ফোন, দাম জেনে নিন

Avatar

Published on:

গত মাসে Oppo ভারতে তাদের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হিসেবে F19 Pro+ লঞ্চ করেছিল। এই ফোনটি ২৫,০০০ টাকার রেঞ্জে ভারতে পা রেখেছিল। তবে এক মাস যেতে না যেতেই অপ্পো ভারতে আরো সস্তায় আরেকটি 5G ফোন আনছে, যার নাম Oppo A74 5G। আপনি বলতেই পারেন যে লঞ্চের আগে আমরা কিভাবে ফোনটি সস্তা নাকি দামি হবে সে ব্যাপারে নিশ্চিত হচ্ছি।

আসলে আজ অপ্পো ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট, তাসলিম আরিফ জানিয়েছেন, Oppo A74 5G এর ভারতে দাম হবে ২০,০০০ টাকার কম। এর আগেও টিপস্টার অভিষেক যাদব, এই ফোনটি ভারতে ২০,০০০ টাকার কমে আসছে বলে দাবি করেছিলেন।

জানিয়ে রাখি অপ্পো এ৭৪ ৫জি ভারতে ২০ এপ্রিল লঞ্চ হবে। এই ফোনটি ই-কমার্স সাইট Amazon থেকে পাওয়া যাবে। এই মাসের শুরুতেই ফোনটি ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। যদিও ফোনটি আলাদা ক্যামেরা স্পেসিফিকেশন সহ ভারতে আসতে পারে।

Oppo A74 5G এর স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল আইপিএস এলসিডি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ কাস্টমের স্কিন ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥