সস্তায় আসছে Oppo A94 5G, Oppo A54 5G, ফাঁস দাম সহ ফিচার

Avatar

Published on:

গত সপ্তাহে Oppo ইউরোপে Find X3 Pro, Find X3 Neo, এবং Find X3 Lite ফোনগুলি লঞ্চ করেছিল। তবে এছাড়াও চীনা স্মার্টফোন কোম্পানিটি শীঘ্রই আরও দুটি ফোন ইউরোপ সহ গ্লোবাল মার্কেটে আনতে চলেছে। এই ফোন দুটির নাম Oppo A94 5G, Oppo A54 5G। টিপস্টার সুধাংশু অম্বরে সম্প্রতি এই ফোন দুটির রেন্ডার সহ স্পেসিফিকেশন শেয়ার করেছেন। এমনকি অপ্পো এ৯৪ ৫জি ও অপ্পো ৫৪ ৫জি এর দামও জানা গেছে।

Oppo A94 5G এর স্পেসিফিকেশন ও দাম

টিপস্টার জানিয়েছেন, অপ্পো এ৯৪ ৫জি ফোনে থাকবে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অবস্থিত থাকবে। আবার এতে ব্যবহার করা হবে মেডিটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ সিস্টেমে চলবে। এর পিছনে থাকবে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আবার Oppo A94 5G এর সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে থাকবে ডুয়েল সিম, ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ সি, ৩.৫ মিমি অডিও জ্যাক। এই ফোনটি ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মূল্য রাখা হবে ৩০০ ইউরো (প্রায় ২৬,০০০ টাকা) থেকে ৪০০ ইউরোর (প্রায় ৩৪,০০০ টাকা) মধ্যে।

OPPO A54 5G এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

আমরা আগেই জানিয়েছি অপ্পো এ৫৪ ৫জি আসলে চীনে লঞ্চ হওয়া Oppo A93 5G এর রিব্র্যান্ডেড ভার্সন। টিপস্টারও একই কথা বলেছেন। এই ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস পাঞ্চ হোল ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯। আবার এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। আবার এতে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১-এ চলবে।

Oppo A54 5G কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি পার্পেল ও ব্ল্যাক কালারের সাথে বাজারে আসতে পারে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ২০০ -৩০০ ইউরোর (প্রায় ১৭,৬৫০ টাকা – ২৬,৪০০ টাকা) মধ্যে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥