Oppo PFTM10 আসছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, পেল 3C সার্টিফিকেশন

Avatar

Published on:

বেশিরভাগ স্মার্টফোন নির্মাতার মতো চীনা সংস্থা ওপ্পো (Oppo)-ও প্রিমিয়াম থেকে শুরু করে বাজেট রেঞ্জ- বিভিন্ন দামের সেগমেন্টে বাজারে তাদের স্মার্টফোনগুলি লঞ্চ করে থাকে। বর্তমানে সংস্থার হ্যান্ডসেটগুলি Find, Reno এবং A- এই তিনটি সিরিজে বিভক্ত। সেক্ষেত্রে সম্প্রতি শোনা গিয়েছিল, ওপ্পো তাদের A সিরিজের একটি স্মার্টফোন বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। আর এখন এক টিপস্টার মডেল নম্বর সহ এই ওপ্পো ফোনটিকে চীনের 3C সার্টিফিকেশন সাইটে স্পট করেছেন। আসুন তাহলেই নতুন ডিভাইসটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

নয়া Oppo A সিরিজের স্মার্টফোন পেল 3C সার্টিফিকেশন

টিপস্টার হোয়াইল্যাব (WHYLAB) জানিয়েছেন, PFTM10 মডেল নম্বর সহ একটি নতুন Oppo স্মার্টফোন চীনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও এই সাইটের তালিকা থেকে আসন্ন ফোনটির নাম জানতে পারা যায়নি, তবে মনে করা হচ্ছে এই মডেলটি সংস্থার বাজেট রেঞ্জের Oppo A স্মার্টফোন সিরিজের অন্তর্ভুক্ত হবে। 3C- এর লিস্টিং অনুযায়ী, এই নতুন ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসবে।

এছাড়া, Oppo PFTM10 হ্যান্ডসেট সম্পর্কীত আর কোনও তথ্য এখনো অবধি প্রকাশ্যে আসেনি। তবে আশা করা যায় আগামী দিনে এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য সামনে আসবে। সার্টিফিকেশন সাইটে উল্লেখিত এই ফোনটির চার্জিং স্পিড দেখে মনে করা হচ্ছে, ফোনটি সম্ভবত Oppo A সিরিজের অধীনে লঞ্চ হবে। এককথায়, এটি একটি বাজেট মডেল হবে।

প্রসঙ্গত, ওপ্পোর প্রায় সব মিড-রেঞ্জ (Reno) এবং প্রিমিয়াম (Find) লাইনআপের ডিভাইসে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং স্পিড সাপোর্ট করে। তবে এর কিছু ব্যতিক্রমও আছে। যেমন সংস্থার প্রথম ফোল্ডেবল ফোন Oppo Find N-এ সংস্থা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করেছে। আবার গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া কিছু রিব্র্যান্ডেড ডিভাইসেও ৬৫ ওয়াটেরও কম চার্জিং স্পিড দেখতে পাওয়া যায়।

উল্লেখ্য, যেহেতু চীনে বিক্রি হওয়া প্রায় সমস্ত Oppo A সিরিজের হ্যান্ডসেটই বর্তমানে ৫জি কানেক্টিভিটি সহ লঞ্চ হয়, তাই এই নতুন ওপ্পো ফোনের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না বলেই মনে হয়। এর পাশপাশি এই হ্যান্ডসেটে একটি হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে, হাই মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি বিশাল ব্যাটারিও অন্তর্ভুক্ত থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥