আগামী ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে Oppo Watch Free উইয়ারেবল, জেনে নিন ফিচার এবং দাম

Avatar

Published on:

বহু জল্পনার পর অবশেষে আগামী ৪ঠা ফেব্রুয়ারি ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে Oppo Watch Free (ওপ্পো ওয়াচ ফ্রি)। কিছুদিন আগে পর্যন্ত অনুমান করা হচ্ছিল Oppo Reno 7 সিরিজের স্মার্টফোনের সাথেই সংস্থাটি এই নতুন স্মার্টওয়াচটি লঞ্চ করবে। আর এবার এই অনুমনাই সত্যি হল। আসলে সংস্থার তরফ থেকে অফিসিয়ালি নতুন Oppo Watch Free স্মার্টওয়াচটির লঞ্চের দিনক্ষণ নিশ্চিত করা হয়েছে। Oppo India-র অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট অনুযায়ী, আর মাত্র তিন দিন পর পা রাখতে চলেছে নতুন ওপ্পো ওয়াচ। তবে বলে রাখি আধুনিক ঘড়িটি একেবারে আনকোরা নয়, গত বছর সেপ্টেম্বর মাসেই সংস্থার দেশীয় বাজারে লঞ্চ হয়েছে Oppo Watch Free। এমনকি আন্তর্জাতিক বাজারের কিছু অংশেও এটি উপলব্ধ। চলুন একবার দেখে নেওয়া যাক Oppo Watch Free স্মার্টওয়াচের দাম এবং স্পেসিফিকেশন।

Oppo Watch Free স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

সংস্থার তরফ থেকে নতুন ওপ্পো ওয়াচ ফ্রী স্মার্টওয়াচের লঞ্চের দিন জানালেও ভারতে এর দাম কী হবে এবং এটি কোথা থেকে কেনা যাবে তা এখনো জানা যায়নি। তবে চীনা বাজারে ওপ্পো ওয়াচ ফ্রি স্মার্টওয়াচটির দাম ৫৪৯ ইউয়ান (প্রায় ৬,৪৫৩ টাকা)।

Oppo Watch Free স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফিটনেস ট্র্যাকার হিসেবে পরিচিত ওপ্পো ওয়াচ ফ্রি স্মার্টওয়াচটিতে আছে ১.৬৪ ইঞ্চি আয়তক্ষেত্রাকার অ্যামোলেড ডিসপ্লে। ঘড়িটি ৫ এটিএম রেটিংবিশিষ্ট ফলে সাঁতার কাটার সময়ও এটি ব্যবহার করা যাবে। এছাড়া এতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর। উপরন্তু অন্যান্য স্মার্টওয়াচের মতই এতে একাধিক ওয়াচফেস, এসএমএস নোটিফিকেশন, কল অ্যালার্ট, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, ওয়েদার, এলার্ম, টাইমার উপলব্ধ।

তবে সবচেয়ে মজার বিষয় হল, ঘড়িটিতে রয়েছে ‘ফাইন্ড মাই ফোন’ ফিচার, যাতে ব্যবহারকারী তার স্মার্টফোন হারিয়ে ফেললে এই ঘড়িটির ফিচারের মাধ্যমে সহজেই ফোনটি খুঁজে পাবেন। অন্যদিকে সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে Oppo Watch Free স্মার্টওয়াচটি একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥