Oppo Reno 7 ফ্লাট ডিসপ্লে সহ শীঘ্রই লঞ্চ হচ্ছে, পেল CMIIT এর ছাড়পত্র

Avatar

Published on:

Oppo Reno 7 সিরিজ আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসছে। গতকালই এই সিরিজের Oppo Reno 7 Pro ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। আর আজ সিরিজের বেস মডেল, অর্থাৎ Oppo Reno 7 চীনের মিনিস্ট্রি অফ ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি (CMIIT) থেকে ছাড়পত্র লাভ করল। ফলে ফোনটি যে শীঘ্রই লঞ্চ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য এর আগে সামনে এসেছিল যে, এই ফোনে ফ্লাট ডিসপ্লে দেখা যাবে।

Oppo Reno 7 পেল CMIIT থেকে ছাড়পত্র

চীনের মিনিস্ট্রি অফ ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি সাইটে ওপ্পো রেনো ৭ ফোনকে PEDM00 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। যদিও এখান থেকে ফোনটির কোনো স্পেসিফিকেশন জানা যায়নি।

তবে WHY LAB কিছুদিন আগে তাদের একটি প্রতিবেদনে দাবি করেছিল যে, ওপ্পো রেনো ৭ ফোনে ফ্লাট ডিসপ্লে থাকবে। আবার ফটোগ্রাফির জন্য পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর দেওয়া হবে। এটি ১.০ মাইক্রোন নেটিভ পিক্সেল সহ ১/১.৫৬” সেন্সর হবে। এছাড়া এই ক্যামেরা সেন্সর DOL-HDR এবং All-Pixel autofocus সহ আসবে।

বলার অপেক্ষা রাখে না যে Oppo Reno 7 ফোনটি Oppo Reno 6 এর উত্তরসূরী হিসেবে লঞ্চ হবে। নতুন ফোনে এর পূর্বসূরীর থেকে আপগ্রেড ফিচার দেখা যাবে বলে আমাদের বিশ্বাস। Oppo Reno 6 ফোনে ছিল ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ৯০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥