১ মাসের মধ্যেই ভারতে আসছে Poco-র নতুন ফোন, সাথে আসতে পারে ওয়্যারলেস ইয়ারফোন

Avatar

Published on:

আগামী ২০-২৫ দিনের মধ্যে ভারতে নতুন ফোন আনছে পোকো ইন্ডিয়া। এই খবর জানিয়েছেন পোকো ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার C Manmohanan । হিন্দুস্থান টাইমস এর সাথে একটি সাক্ষাৎকারে তিনি বলেন, পোকো সাব ব্র্যান্ড থেকে নিজস্ব ব্র্যান্ড হওয়ার পর বিভিন্ন রেঞ্জে স্মার্টফোন আনার বিষয়ে ভাবনা চিন্তা শুরু করেছে। ১ মাসের কম সময়ে তারা যে ভারতে আরও একটি স্মার্টফোন আনছে, তা জানাতে ভোলেননি তিনি।

যদিও সি মনমোহনান এটা জানান নি যে, ভারতে ঠিক কোন ফোনটিকে লঞ্চ করা হবে। প্রসঙ্গত এবছরের শুরুতে পোকো ভারতে Poco X2 লঞ্চ করেছিল। এরপর গুঞ্জন ছড়িয়েছিল যে কোম্পানিটি ভারতে Poco F2 Pro বা Poco M2 Pro লঞ্চ করতে পারে। এরমধ্যে পোকো এফ ২ প্রো ইতিমধ্যেই প্রিমিয়াম রেঞ্জে ইউরোপের মার্কেটে উপলব্ধ। কোম্পানি এবার এই ফোনটিকে ভারতে আনতে পারে।

এছাড়াও Poco M2 Pro কে সম্প্রতি Wi-Fi অ্যালায়েন্স ও ব্লুটুথ এসআইজি ওয়েবসাইটে দেখা গেছে। ফলে এই ফোনটিকেও কোম্পানি ভারতে আনতে পারে। শুধু তাই নয়, শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটেও কিছুদিন আগে পোকো এম ২ প্রো কে দেখা গিয়েছিল। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল M2001J2I। সাথে এর SAR ভ্যালু ছিল, ১.৬ ওয়াট/কিলোগ্রাম ( ১ গ্রামের বেশি)। তবে এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি। এই ফোনটি মিড রেঞ্জে আসবে।

আপনাকে জানিয়ে রাখি গত ৩ জুন পোকো ইন্ডিয়া টুইটার অ্যাকাউন্ট থেকেও নতুন ফোন লঞ্চের খবর প্রকাশ করা হয়েছিল। ১ মিনিট ৩৩ সেকেন্ডের একটি ভিডিও টিজার পোস্ট করা হয়েছিল, যদিও সেখানে ফোনের নাম জানানো হয়নি। এদিকে ফোনের সাথে কোম্পানি ওয়্যারলেস ইয়ারফোন ও ভারতে লঞ্চ করতে পারে। এই ডিভাইসের নাম হবে Poco Pop Buds।

সঙ্গে থাকুন ➥