আর নয় সস্তা! দাম বাড়লো Realme 8 5G, Realme C11 (2021), Realme C21 ও Realme C25s ফোনের

Avatar

Published on:

ভারতীয় মার্কেটে ফের পাঁচটি স্মার্টফোনের দাম বাড়ালো Realme। সংস্থার Realme 8, Realme 8 5G, Realme C11 (2021), Realme C21 এবং Realme C25s হ্যান্ডসেটগুলি এবার মূল্যবৃদ্ধির শিকার হয়েছে। নতুন দামে আজ থেকেই ফোনগুলি Flipkart বা Realme.com থেকে পাওয়া যাচ্ছে। ফলত এখন এই ফোনগুলি কিনতে চাইলে ১,৫০০ টাকা পর্যন্ত বেশি ব্যয় করতে হবে। আসুন Realme 8, Realme 8 5G, Realme C11 (2021), Realme C21 এবং Realme C25s এর নতুন দাম কত হয়েছে জেনে নেওয়া যাক।

Realme 8-এর নতুন দাম

রিয়েলমি ৮ ফোনের ক্ষেত্রে পুরো ১,৫০০ টাকা দাম বাড়ানো হয়েছে। ফলে ফোনটির ৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা থেকে বেড়ে ১৫,৯৯৯ টাকায় দাঁড়িয়েছে। যেখানে এর ৬ জিবি/১২৮ জিবি বিকল্পের বর্তমান দাম ১৫,৪৯৯ টাকা থেকে বেড়ে হয়েছে ১৬,৯৯৯ টাকা। এদিকে, রিয়েলমি ৮-এর টপ-অফ-দ্য-লাইন মডেল অর্থাৎ ৮ জিবি/১২৮ জিবি সংস্করণের দাম আগে ১৬,৪৯৯ টাকা থাকলেও এখন এটি কিনতে ১৭,৯৯৯ টাকা লাগবে।

Realme 8 5G-এর নতুন দাম

রিয়েলমি ৮ ৫জি স্মার্টফোনটির দামও ১,৫০০ টাকা বেড়েছে। এক্ষেত্রে ফোনটির ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ অপশনটির বর্তমান দাম হয়েছে ১৫,৪৯৯ টাকা, যেটি আগে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যেত। আবার একইভাবে এটির ৪ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/১২৮ জিবি মডেলের নতুন দাম হয়েছে যথাক্রমে ১৬,৪৯৯ টাকা এবং ১৮,৪৯৯ টাকা।

Realme C11 (2021)-এর নতুন দাম

চলতি বছরে লঞ্চ হওয়া রিয়েলমি সি১১ (২০২১) ফোনের দাম আগের থেকে ৩০০ টাকা বেড়েছে। এর ফলে ফোনটির ২ জিবি/৩২ জিবি ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ৭,২৯৯ টাকা। অন্যদিকে ফোনটির ৪ জিবি/৬৪ জিবি সংস্করণটি এখন থেকে ৮,৪৯৯ টাকার বদলে ৮,৭৯৯ টাকায় বিক্রি হবে।

Realme C21, Realme C25s-এর নতুন দাম

এক্ষেত্রে রিয়েলমি সি২১ এবং রিয়েলমি সি২৫এস মডেলের দাম ৫০০ টাকা বৃদ্ধি পেয়েছে। ফলে, ক্রেতারা এখন রিয়েলমি সি২১ কিনতে চাইলে তাদের ৩ জিবি/৩২ জিবি ভ্যারিয়েন্টের জন্য ৮,৯৯৯ টাকা এবং ৪ জিবি/৬৪ জিবি ভ্যারিয়েন্টের জন্য ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, রিয়েলমি সি২৫এস-এর ক্ষেত্রে এর ৪ জিবি/৬৪ জিবি এবং ৪ জিবি/১২৮ জিবি মডেলের নতুন দাম হবে যথাক্রমে ১০,৯৯৯ টাকা এবং ১১,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥