জমিয়ে করুন কেনাকাটা, Realme Festive Days সেলে স্মার্টফোনে পাবেন 800 কোটি টাকা মূল্যের অফার

Avatar

Published on:

Realme Festive Days Sale Offer

সামনেই ভারতে উৎসবের মরশুম। সেই উপলক্ষ্যে বিভিন্ন ই-কমার্স সাইট ও স্মার্টফোন ব্র্যান্ড সেল নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে। ব্যতিক্রম নয় Realme। সম্প্রতি চীনা স্মার্টফোন ব্র্যান্ডটির পক্ষ থেকে জানানো হয়েছে যে আসন্ন Realme Festive Days Sale-এ ৮০০ কোটি টাকার ডিসকাউন্ট এবং অফার দেওয়া হবে। সংস্থাটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম “X” এর মাধ্যমে সকলকে এই খবর জানিয়েছে। Realme জানিয়েছে, স্মার্টফোন, অডিও গ্যাজেট, ট্যাবলেট এবং AloT-এর মতন বিভিন্ন প্রোডাক্টে অফার পাওয়া যাবে। আর সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও Amazon, Flipkart এবং Realme-এর রিটেল স্টোরের মত একাধিক প্ল্যাটফর্মে এই সুবিধা উপলব্ধ থাকবে।

Realme Festive Days Sale-এ ভিআইপি সদস্যরা কি সুবিধা পাবেন?

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে ভিআইপি মেম্বারশিপ প্রোগ্রামকে আরও প্রসারিত করা হবে। আর এই মেম্বারশিপের মাধ্যমে ক্রেতারা পেয়ে যাবেন অ্যাক্সেসরিজে ডিসকাউন্ট, রিয়েলমি কেয়ার প্লাস, পয়েন্ট বেসড অ্যাওয়ার্ড, ফোন ক্লিনিং সার্ভিস এবং আর্লি অ্যাক্সেস মতন একাধিক সুবিধা। রিয়েলমি জানিয়েছে এই প্রোগ্রামের উদ্দেশ্য হলো ক্রেতাদের ধন্যবাদ জানানো এবং ছুটির মরসুম গুলিকে অসাধারণ অফারের সাথে উদযাপন করা।

Realme টুইটে কি জানিয়েছে

রিয়েলমি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (টুইটার)-এ ঘোষণা করেছে যে, চলতি বছরের দীপাবলির সময় তারা ৮০০ কোটি টাকা মূল্যের এই অফার দিতে চলেছে। আর সংস্থাটি অভিনেতা শাহরুখ খানকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে।

Realme Festive Days Sale-এর অফার ও সময়সীমা

যদিও রিয়েলমি এখনই নির্দিষ্ট করে ফেস্টিভ ডেজ সেলের কোনো সময়সীমা ঘোষণা করেনি। তবে আশা করা হচ্ছে যে, দীপাবলীর কয়েক সপ্তাহ আগেই এই সেল শুরু হয়ে যাবে। শেয়ার করার টিজারে “Coming Soon” লেখার মাধ্যমে সেই ইঙ্গিতই দিয়েছে সংস্থাটি।

Realme 11 Pro 5G সিরিজের ১ মিলিয়ন ইউনিট বিক্রি করেছে সংস্থাটি

Realme ঘোষণা করেছে যে, লঞ্চের মাত্র তিন মাসের মধ্যেই তারা Realme 11 Pro 5G সিরিজের ১ মিলিয়ন (১০ লাখ) ইউনিটেরও বেশি বিক্রি করেছে। আর এমনটা হয়েছে স্মার্টফোনটির লোভনীয় দাম, ভরপুর ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের জন্য। এই কারণে সংস্থাটি তার এই সিরিজের প্রোডাক্টগুলিকে ‘হিরো প্রোডাক্ট’ বলেও সম্বোধন করছে।

সঙ্গে থাকুন ➥