Realme Buds Air 3 ইয়ারফোন শীঘ্রই বাজারে আসছে, ফাঁস হল ছবি সহ ফিচার

Avatar

Published on:

খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Realme Buds Air 3। ইতিমধ্যেই আসন্ন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোনটি সম্পর্কে সংস্থার তরফে একাধিক তথ্য সামনে আনা হয়েছে। এবার অনলাইনে ডিভাইসটির ছবি প্রকাশিত হওয়ার সাথে এর ডিজাইন এবং ফিচার ফাঁস হল। MySmartPrice তাদের প্রতিবেদনে এই ইয়ারবাডের ছবি শেয়ার করেছে, যার সাথে আগে যে রেন্ডার লিক হয়েছিল তা সাদৃশ্যপূর্ণ। ছবিটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে নয়া ইয়ারবাডটি, এর পূর্বসূরী Realme Buds Air 2-এর মতো একই ডিজাইনের সাথে আসছে। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনের লঞ্চের দিনক্ষণ এবং দাম জানানো হয়নি। তবে আসুন আপাতত Realme Buds Air 3 ইয়ারফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Realme Buds Air 3 স্পেসিফিকেশন

নবাগত রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি ইন এয়ার স্টাইল সহ স্ট্রিমলাইক ডিজাইনের সাথে আসছে। তবে এর চার্জিং কেস পুরনো মডেলের থেকে সামান্য আলাদা। চার্জিং কেসের ঢাকনায় অভিনব গ্লজি ফিনিশ দেওয়া হয়েছে এবং এর ওপর রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান। তবে ছবিতে দেখা না গেলেও আগের রিপোর্ট অনুযায়ী, এর ডানদিকে দেওয়া হবে একটি বাটন এবং নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।

ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি সহ আসছে Realme Buds Air 3। এতে ইন ইয়ার ডিটেকশন ফিচার উপলব্ধ থাকবে। একই সাথে দুটি ডিভাইসে যুক্ত করার জন্য পাওয়া যাবে ডুয়াল ডিভাইস কানেকশন এবং এটি ব্যবহারকারীকে কাস্টমাইজ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম হবে।

অন্যদিকে এতে মিলবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, ট্রান্সফারেন্সি মোড, বেস বুষ্টপ্লাস মোড, ব্লুটুথ ৫.১ । তদুপরি ইয়ারফোনটি এএসি/এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। সংস্থার দাবি, এটি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে।

সঙ্গে থাকুন ➥