সস্তায় ভারতে আসছে Realme Buds Q2 ওয়্যারলেস ইয়ারবাড

Avatar

Published on:

রিয়েলমি কয়েক মাস আগে তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Realme Buds Q2 বিশ্বব্যাপী লঞ্চ করেছিল। তার মধ্যে পাকিস্তান, মালয়েশিয়ার নাম থাকলেও ভারত ছিল ব্রাত্য। তবে এখন রিয়েলমি বাডস কিউ২ এদেশেও পা রাখতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, আগামী ২৪ শে জুন রিয়েলমি ভারতে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টের মাধ্যমেই কোম্পানি ইয়ারবাডটি কে ভারতে উপলব্ধ করবে। ওইদিন Realme Narzo 30 ও Realme Narzo 30 5G স্মার্টফোন দুটিও ভারতে লঞ্চ হতে পারে। আসুন Realme Buds Q2 ইয়ারবাডটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার জেনে নেওয়া যাক।

Realme Buds Q2 ইয়ারবাডটির দাম:

গত মাসে একটি রিপোর্টে বলা হয়েছিল, ভারতে রিয়েলমি বাডস কিউ২ ইয়ারবাডটির দাম হতে পারে ২,৪৯৯ টাকা। প্রসঙ্গত, গত বছর লঞ্চ হওয়া এর পূর্বসূরী,‌ Realme Buds Q ইয়ারবাডটির দাম ছিল ১,৯৯৯ টাকা।

Realme Buds Q2 ইয়ারবাডটির স্পেসিফিকেশন এবং ফিচার:

Realme Buds Q2 ইয়ারবাডটি ব্যাস বুস্ট প্লাস এনহ্যান্সমেন্ট টেকনোলজিসহ ১০ মিমি (mm) ড্রাইভারের সাথে এসেছে। পাশাপাশি, গেম মোডের ক্ষেত্রে এটি লো-ল্যাটেন্সি (৮৮ ms) মোড প্রদান করে। ইয়ারবাডটি আইপিএক্স৪ (IPX4) সার্টিফিকেট প্রাপ্ত ফলে ওয়ার্ক আউটের সময়েও আপনি নির্দিধায় এটি ব্যবহার করতে পারবেন।

Realme Buds Q2 ইয়ারবাডটিতে আছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার। এছাড়া পাওয়া যাবে টাচ কন্ট্রোলের সুবিধা, যার মাধ্যমে মিউজিক প্লে-পজ করা, কল রিসিভ প্রভৃতি সুবিধা মিলবে। ব্যাটারি ক্যাপাসিটির দিক থেকেও ইয়ারবাডটি যথেষ্ট উন্নত মানের। এতে রয়েছে ফাস্ট চার্জিংয়ের সুবিধা, ফলে মাত্র ১০ মিনিটের চার্জে ইয়ারবাডটিকে ২ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যায়। চার্জিং কেসের মাধ্যমে এটি ২০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। সম্পূর্ণ চার্জ হতে কেসটি ২.৫ ঘন্টা সময় নেয় এবং বাডদুটির সময় লাগে ১ ঘন্টা ৪০ মিনিট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥