ফুল চার্জে চলবে ৩০ ঘন্টা, Realme Buds Q2s ইয়ারফোন ২ হাজার টাকার কমে লঞ্চ হল

Avatar

Published on:

বৃহস্পতিবার দেশীয় বাজারে লঞ্চ হল Realme-র নতুন Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। এতে রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্ট এবং টানা ৩০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেওয়ার ক্ষমতা। সাথে কল চলাকালীন বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়ানোর জন্য এই ইয়ারফোনে উপস্থিত এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। এমনকি ১০ এমএম ড্রাইভারের সাথে আসা এই ইয়ারবাডের চার্জিং কেসে থাকবে ট্রান্সপারেন্ট ডিজাইন। শুধু তাই নয়, গেমিংয়ের উপযোগী নতুন ইয়ারফোনটিতে থাকছে আল্ট্রা লো ল্যাটেন্সি মোড। চলুন দেখে নেওয়া যাক Realme Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম, ও সমস্ত ফিচার।

Realme Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম

চীনে রিয়েলমি বাডস কিউ২এস ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১৪৯ ইউয়ান ( প্রায় ১,৮০০ টাকা)। ব্ল্যাক, গ্রীন এবং হোয়াইট এই তিনটি কালারের ক্রেতারা বেছে নিতে পারবেন ইয়ারফোনটি।

Realme Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস কিউ২এস ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি ট্রান্সপারেন্ট স্পেস ক্যাপসুল ডিজাইনের সাথে এসেছে। বেস বাড়ানোর জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। শুধু তাই নয়, থ্রীডি সারাউন্ড সাউন্ডের জন্য এটি ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট করবে এবং ব্যবহারকারী এতে তার পছন্দমতো সাউন্ড এফেক্ট নির্বাচন করতে পারবেন। তদুপরি এতে দেওয়া হয়েছে ইন্টালিজেন্ট নয়েজ রিডাকশন অ্যালগরিদম। ফলে এর এআই পাওয়ার ইএনসি মোডের মাধ্যমে ব্যবহারকারী স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। সংস্থার দাবি, ইয়ারফোনটি সঠিকভাবে শব্দ ফিল্টার করে ভয়েস কোয়ালিটি অপটিমাইজ করতে সক্ষম।

অন্যদিকে , নতুন রিয়েলমি বাডস কিউ২এস ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি টাচ এনাবেল সারফেসের সাথে এসেছে। ফলে এতে স্পর্শ করে সহজেই মিউজিক এবং কল নিয়ন্ত্রণ করা সম্ভব। আগেই বলা হয়েছে, গেমিংয়ের জন্য এটি উপযুক্ত। এতে গেমের শব্দ এবং ছবি সিঙ্ক্রোনাইজ করার জন্য ৮৮ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি মোড উপলব্ধ। এছাড়া জল থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং সহ এসেছে। এমনকি দ্রুত কানেক্টিভিটির জন্য ইয়ারফোনটিতে ব্যবহার করা হয়েছে ব্লুটুথ ভি৫.২। ব্যবহারকারী রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে সহজেই তার স্মার্টফোন থেকে এটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

সংস্থাটি দাবি করেছে, একবার পরিপূর্ণ চার্জে Realme Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি ৭ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। শুধু তাই নয়, চার্জিং কেস সমেত এটি ৩০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকতে সক্ষম। উপরন্তু, ইয়ারফোনটি ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্টসহ আসায় সি টাইপ চার্জারয়ের মাধ্যমে মাত্র ১৫ মিনিট চার্জে এটি তিন ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥